1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্য পরিষদ বাহরাইনের উদ্যোগে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী বিএনপি ঐক্য পরিষদ বাহরাইন এর উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টায় স্থানীয় কাইফান রেষ্টুরেন্ট আরধ এ সংগঠনের পক্ষ থেকে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী বিএনপি ঐক্য পরিষদ বাহরাইনের সভাপতি আব্দুল হাই রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জুয়েল এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপি’র সভাপতি আহমেদ কাজি হাসান। বিশেষ অতিথি ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ মোয়াজ্জেম হোসেন সুকাণ্, সংগঠনের প্রধান উপদেষ্ঠা নিজাম উদ্দিন, গেস্ট অফ অনার ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা আহŸায়ক শফিকুল ইসলাম শফিক। প্রধান বক্তা সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাসানুল হক চুন্নু। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা আবু বক্কর, ইউনুস মিয়া, সিনিয়র সহ-সভাপতি কবির আহমেদ, সহ-সভাপতি আরিফুল হক, সহ-সভাপতি কালা মিয়া চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক লিমন আহমেদ, যুগ্ম আহবায়ক জগলু আহমেদ, সহ ক্রীড়া সম্পাদক আব্দুল করিম, বিশিষ্ট ব্যবসায়ী বাহরাইন বিএনপি’র অন্যতম নেতা মুজাম্মেল হক রানা, আখলাকুর রহমান, অপু আহমেদ, রফিক উদ্দিন প্রমুখ। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের যুগ্ম সম্পাদক তোফায়েল আহমেদ রিংকু।
অনুষ্ঠানে বক্তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা এবং সাবেক তিনবারের প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তির জন্য এবং গণতন্ত্র পুনরুদ্ধারে দেশে ও প্রবাসের জাতীয়তাবাদী সৈনিকদের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী এবং সকল জিয়ার সৈনিকদের তারা কারামুক্তি ও জনগণের কল্যাণে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দেওয়ার জন্য দাবি জানানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..