1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিবাদের জেরে ‘খুন’

  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪৯ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাড়ীর সীমানা নির্ধারণ ও চালের পানি পড়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিবাদের জেরে নিপেন বোনার্জি নামে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) উপজেলার রাজঘাট ইউনিয়নের ফুসকুঁড়ি চা বাগানের ১১ নং লাইনে ঘটনাটি ঘটে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে নিহত নিপেন বোনার্জির সাথে তার প্রতিবেশী হরেন্দ্র বোনার্জি (৪৫) ও অতুল বোনার্জি (৩৫) এর সাথে বাড়ীর সীমানা ও বাড়ির চালের পানি পড়া নিয়ে ঝগড়া হয়, ঝগড়ার এক পর্যায়ে নিহত নিপেনের স্ত্রী এগিয়ে গেলে অভিযুক্ত হরেন্দ্র ও অতুলের স্ত্রীরা মারামারিতে লিপ্ত হন।

ঘটনার এক পর্যায়ে অভিযুক্ত হরেন্দ্র ও অতুল বোনার্জি নিহত নিপেন বোনার্জিকে উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয় ইউপি সদস্যসহ অন্যরা এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ঘটনার দিন সন্ধ্যার পর থেকে নিহত নিপেন বোনার্জির শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে এবং রাত এগারোটার দিকে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পরপরই রাতে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আমরা অভিযুক্ত হরেন্দ্র ও অতুলকে থানায় নিয়ে এসেছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..