1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

সম্ভাবনা অন্বেষণে ব্রিটিশ কাউন্সিলের স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ার ২০২১

  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি: [ঢাকা, ৬ সেপ্টেম্বর, ২০২১] গত বছরের অক্টোবর ও এ বছরের ফেব্রুয়ারিতে আঞ্চলিক পরিসরে অনুষ্ঠিত স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ারের সাফল্যের পর, ব্রিটিশ কাউন্সিল আগামী ১১ সেপ্টেম্বর দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এর তৃতীয় আসর আয়োজন করতে যাচ্ছে। স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ারে দক্ষিণ এশিয়ার চারটি দেশ: বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা এবং নেপালের অংশগ্রহণকারীরা যুক্তরাজ্যে অধ্যয়ন এবং ক্যারিয়ার গঠনের সুযোগ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।
এই ভার্চুয়াল ফেয়ারের মাধ্যমে শিক্ষার্থীরা যুক্তরাজ্যের বিভিন্ন ফ্যাকাল্টি লিডার ও প্রোভাইডারদের সাথে যোগাযোগ করার সুযোগ পাবেন। আন্তর্জাতিক ভ্রমণে নিষেধাজ্ঞা ও সীমাবদ্ধতা চলাকালীন এই সময়টি বিদেশে উচ্চশিক্ষা সংক্রান্ত পরিকল্পনা শুরু করার ও বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ গ্রহণের উপযুক্ত সময়।
এই ভার্চুয়াল ফেয়ারে শিক্ষার্থীরা প্রশ্ন পোস্ট করতে পারবেন, চ্যাট রুম ভিজিট করতে পারবেন, ক্যাটালগ ডাউনলোড করতে পারবেন এবং বিজনেস কার্ড বিনিময়ের সুযোগ পাবেন।
আগ্রহী শিক্ষার্থীরা যঃঃঢ়ং://নফনৎরঃরংয.ড়ৎম/ারৎঃঁধষ-ভধরৎ-ংবঢ়ঃবসনবৎ – এই লিংকের মাধ্যমে ভার্চুয়াল ফেয়ারে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর শিক্ষার্থীদের লগইন এর নির্দেশনা প্রদান করা হবে।
যুক্তরাজ্যের ২৮টি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান (৯টি রাসেল গ্রুপ ইউনিভার্সিটি সহ), ব্রিটিশ কাউন্সিল আইইএলটিএস এবং ইউকে ভিসা এবং ইমিগ্রেশন (ইউকেভিআই) এর প্রতিনিধিরা এই ভার্চুয়াল ফেয়ারে অংশগ্রহণ করবেন এবং অংশগ্রহণকারীদের কোর্স, ভর্তি প্রক্রিয়া, বৃত্তি এবং আরও অন্যান্য বিষয়ে নির্দেশনামূলক সহায়তা প্রদান করবেন। ভার্চুয়াল ফেয়ারের আরও বিস্তারিত বিবরণ এবং শিক্ষার্থীদের কীভাবে উন্নতমানের অভিজ্ঞতা পেতে পারেন, সে ব্যাপারে জানতে ভিজিট করুন: যঃঃঢ়ং://নফ.ৎবমরংঃৎধঃরড়হ.ংঃঁফু-ঁশ.নৎরঃরংযপড়ঁহপব.ড়ৎম/ঢ়ষধহ-ুড়ঁৎ-ারংরঃ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..