1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

মৌলভীবাজার আদালত প্রাঙ্গনে মারামারি: দ্রুত বিচার আইনে আসামীকে সাজা দিলো আদালত

  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৯৭ বার পঠিত

সাকের আহমদ: গত ২৯/১০/২০২০ ইং মৌলভীবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির ৫ম তলায় অবস্থিত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের সম্মুখে সি.আর ৪৬/২০(রাজ) মামলার বাদী আব্দুল সত্তার (৮২) কে
কতিপয় দুষ্কুতিকারী সংঘবদ্ধ হয়ে মারধর করে গুরুতর জখম করে বিশৃঙ্খলা সৃষ্টি করে পরে কোর্ট পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
তৎপ্রেক্ষিতে আদালত প্রাঙ্গনে মারামারির কারণে আদালতের ভারপ্রাপ্ত নাজির সৈয়দ মুফাচ্ছির আলী বাদী হয়ে- জুয়েল মিয়া,হারুন মিয়া,সামা মিয়া, মবশ্বির মিয়া,আজিরুন্নেছা,ফয়ছল মিয়ার বিরুদ্ধে উক্ত ঘটনায় এজহার দায়ের করলে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০১৯ এর ৪ ধারায় মামলা রুজু করা হয়। মৌলভীবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির দ্রুত বিচার আদালতে বিচার প্রক্রিয়া শেষে গতকাল সোমবার এ রায় প্রদান করেন উক্ত আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ মোহাম্মদ সালেহ।
এামলার রায়ে ১নং আসামী জুয়েল মিয়া,পিতা- সামা মিয়া, গ্রাম- বালিগাঁও,থানা- রাজনগর, জেলা- মৌলভীবাজার এর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ২বছরের সশ্রম কারাদন্ড ও ২০০০/= (দুই হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়। রায় ঘোষনার পর সাজা পরোয়ানা মূলে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..