1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় প্রাক্তন শিক্ষকের গোয়ালঘরে দুর্বৃত্তের আগুন পুড়ে মরল ৫ জীবন্ত গরু

  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাবিজুরীপার (নাপিতখাই) গ্রামের বাসিন্দা ও বিহাইডহর গোয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুন নূরের গোয়াল ঘরে দুর্বৃত্তরা রোববার রাতে অগ্নিসংযোগ করেছে। এতে গোয়ালঘর ও ৫টি গৃহপালিত গরু পুড়ে ছাঁই হয়ে গেছে। বোবা প্রাণীর সাথে দুর্বৃত্তের এমন অমানবিক এ ঘটনায় সর্বমহলে চরম ক্ষোভ, ঘৃণা ও অসন্তোষ বিরাজ করছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর খোরশেদ আলম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রাক্তন শিক্ষক আব্দুন নূর প্রতিদিনের মত রোববার সন্ধ্যায় গৃহপালিত গরুগুলো তার গোয়ালঘরে তুলে বেঁধে তালা লাগিয়ে দেন। এশার নামাজ শেষে গরুগুলোকে খাবার দিয়ে গোয়ালঘর তালা দিয়ে রাখেন। খড় কুটাদেন। রাত ১০টার দিকে পার্শ্ববর্তী ঘরের চাচাতো ভাই ইমন (১৮) আহমদ বসত ঘর থেকে আগুনের লেলিহার শিখা দেখতে পান ও গরুগুলোর ছুটোছুটির চিৎকার শুনতে পান। এ সময় প্রতিবেশীরা ছুটে এসে ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু এর আগেই ৫টি গরু অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। গুরুতর আহত অবস্থায় একটি গরু উদ্ধার করা হয়েছে।

অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুন নূর জানান, তার গোয়ালঘওে কোন বৈদ্যুতিক সংযোগ বা মশার কয়েল দেওয়া ছিল না, দুর্ঘটনায় আগুন লাগার কোনো আলামত পাননি। তিনি অভিযোগ করেন, শত্রুতা মেটাতেই কেউ তার গোয়ালঘরে আগুন লাগিয়ে জীবন্ত গরুগুলিকে পুড়িয়ে মেরেছে। তিনি ওই সকল দুর্বৃত্তদের শাস্তির দাবি জানিয়েছেন।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর খোরশেদ আলম জানান, এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে সাধারণ ডায়রি করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..