1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কোভিডবিধি ভেঙে অনুষ্ঠানে যোগদান! কোহলি-শাস্ত্রীর উপর ক্ষুব্ধ বিসিসিআই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ৫০ বছর পর ওভাল টেস্টে দুরন্ত জয় পেয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু এই জয়ের পরও ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলির উপর বেজায় ক্ষুব্ধ বিসিসিআই। কোভিড প্রোটোকল ভেঙে একটি বইপ্রকাশ অনুষ্ঠানে যোগ দিয়ে বিতর্কে জড়িয়েছেন দু’জনেই। যদিও সরকারিভাবে এখনও কোনও পদক্ষেপের কথা জানায়নি বিসিসিআই।

ওভাল টেস্টের চতুর্থ দিনেই ভারতীয় দলের হেড কোচের ল্যাটারাল ফ্লো টেস্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাঁকে নিভৃতাবাসে পাঠানো হয়। সংস্পর্শে আসায় আইসোলেশনে পাঠানো হয় ভারতীয় দলের বোলিং কোচ, ফিল্ডিং কোচ এবং ফিজিওথেরাপিস্টকেও। এরপর সোমবার রবি শাস্ত্রীর আরটি-পিসিআর টেস্টও পজিটিভ আসে। এছাড়া বোলিং কোচ এবং ফিল্ডিং কোচের রিপোর্টও পজিটিভ আসে। ফলে আগামী ১০ তারিখ থেকে ম্যাঞ্চেস্টারে শুরু হতে চলা পঞ্চম তথা সিরিজে শেষ টেস্টে হেড কোচকে ছাড়াই মাঠে নামবেন বিরাটরা।

আর এই ঘটনাতেই বেজায় চটেছে বিসিসিআই। কিন্তু কেন? জানা গিয়েছে, করোনা কালেই গত সপ্তাহে মঙ্গলবার একটি বইপ্রকাশের অনুষ্ঠানে গিয়েছিলেন রবি শাস্ত্রী এবং ভারত অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও ছিলেন ভারতীয় দলের অন্যান্য সদস্যরাও। আর ওই অনুষ্ঠানে প্রচুর মানুষ এসেছিলেন। বলতে গেলে অনুষ্ঠান একেবারে হাউসফুল ছিল। ওই ইভেন্টে স্টেজেও উঠেছিলেন শাস্ত্রী এবং কোহলি। কিন্তু ওই অনুষ্ঠানে যাওয়ার জন্য বোর্ডের কাছ থেকে ঠিকমতো অনুমতিও নেয়নি ভারতীয় দল। আর তাতেই বেজায় চটেছেন সৌরভরা। কারণ এরপরই রবিবার শাস্ত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে।

বোর্ডের অন্দরের খবর, বিরাটদের এই কাজে প্রচণ্ডভাবে ক্ষুব্ধ বিসিসিআই। ইতিমধ্যে ওই ইভেন্টের ছবি বিসিসিআই আধিকারিকদের কাছে পৌঁছে গিয়েছে। ঘটনাটির তদন্তেও নেমেছে বোর্ড। কোচ এবং অধিনায়কের কাছে এর বিস্তারিত ব্যাখাও চাওয়া হবে। এছাড়া দলের অ্যাডমিনিস্ট্রেটিভ ম্যানেজার গিরিশ ডোঙরের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। ব্রিটিশ মিডিয়ার দাবি, বিরাটরা ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছ থেকেও কোনও অনুমতি নেয়নি। ইতিমধ্যে এই বিষয়ে ইসিবির সঙ্গে আলোচনাও করেছে ভারতীয় দল। সূত্রের খবর, ম্যাঞ্চেস্টারে পৌঁছানোর পর কড়া বায়ো-বাবলে প্রবেশ করতে হবে বিরাটদের। কারণ টেস্ট সিরিজের পাঁচদিন পরই আবার শুরু হচ্ছে আইপিএল। তাই আর কোনও ফাঁক রাখতে চাইছে না বিসিসিআই।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..