1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

রিয়েলিটি শোর প্রতিযোগী থেকে বিচারক পড়শী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: একটি বেসরকারি টিভি চ্যানেলে তরুণদের জন্য শুরু হচ্ছে সঙ্গীতবিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ শ্লোগানে আরটিভির এই রিয়েলিটি শো’তে থাকছেন কণ্ঠশিল্পী পড়শী।

তবে এই আয়োজনে প্রতিযোগী নন তিনি। এবার দেখা মিলবে বিচারক পড়শীকে। ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসতে বসতে যাচ্ছেন তিনি। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই গায়িকা।

কারণ, পড়শীর ক্যারিয়ারও শুরু হয়েছিল একটি বেসরকারি টিভি চ্যানেলের রিয়েলিটি শোর মাধ্যমে। সেটাও এক যুগ আগের কথা। এবার এক যুগ পর রিয়েলিটি শোতে আবারও দেখা যাবে এই গায়িকাকে।

এ সম্পর্কে পড়শী বলেন, ‘নিজেও একটি রিয়েলিটি শো থেকে ওঠে এসেছি। আমি তখন মঞ্চে থেকে গান গেয়েছি। এবার বিচারকের আসনে বসে প্রতিযোগিদের গান শুনবো। একজন প্রতিযোগি যখন স্টেজে গান করতে আসেন, তখন তার গানের সাথে স্বপ্ন, ভয়সহ অনেককিছু মাথায় কাজ করে। সেই অভিজ্ঞতা আমিও পার করে এসেছি। তাই আমি চেষ্টা করবো আমার অভিজ্ঞতা দিয়ে প্রতিযোগিদের তুলে আনার। আমাকে একদিন কুমার বিশ্বজিত স্যার বলেছিলেন ‘তুইও একদিন বিচারক হবি’। এখন স্যারের কথা সত্যি হতে যাচ্ছে।

‘এতে আমি অনেক আনন্দিত। আশা করি, আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে ভালো কিছু শিল্পীকে উঠিয়ে আনতে পারবো। আমাকে এতো বড় একটি আয়োজনে যুক্ত করার জন্য আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান এবং অনুষ্ঠান প্রধান দেওয়ান শাসমুর রকিব ভাইকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শোর রেজিষ্ট্রেশন শুরু হবে শুক্রবার (১০ সেপ্টেম্বর)। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে।

এছাড়াও rtvonline.com/youngstar অথবা rtv.youngstar@gmail.com অথবা www.facebook.com/Rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগিরা গান পাঠাতে পারবেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..