1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কত দামে পেতে পারেন নতুন আইফোন ১৩!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আইফোন ১৩ সিরিজের চারটি মডেল নিয়ে আসছে অ্যাপল। জানা গেছে, আগামী ১৪ সেপ্টেম্বর ক্যালিফোর্নিয়ার স্ট্রিমিং ইভেন্টে সম্ভবত ফোনগুলো লঞ্চ করা হবে।

অ্যাপলের যেকোনো ফোনের দাম নিয়ে বিশ্বব্যাপী একটা কৌতূহল দেখা যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে দাম যাতে প্রকাশ না হতে পারে সেজন্য অত্যন্ত সতর্ক অবস্থানে ছিল অ্যাপল কর্তৃপক্ষ। কিন্তু শেষ রক্ষা হল না। অ্যাপল হাব নামের একটি ব্লগিং সাইট সাইট দাবি করছে, বাজারে আসার আগেই আইফোন ১৩ সিরিজের দাম প্রকাশ করে দিয়েছে।

অ্যাপল হাব জানিয়েছে, আইফোন ১৩ মিনি ফোনটির দাম হতে পারে ৬৯৯ মার্কিন ডলার। আইফোন ১৩-এর দাম হতে পারে ৭৯৯ মার্কিন ডলার। আইফোন ১৩ প্রো-এর দাম হতে পারে ৯৯৯ মার্কিন ডলার। আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনটির দাম হতে পারে ১,০৯৯ মার্কিন ডলার।

আইফোন-১৪ সিরিজের মধ্যে ১৩ প্রো ম্যাক্স-এ সবচেয়ে বেশি সুবিধা রয়েছে। এটিতে সম্ভবত থাকতে পারে ৬.৭ ইঞ্চি ওএলইডি ১২০ হাটর্জ ডিসপ্লে। আইফোন ১৩ ফোনটিতে থাকতে পারে ৬.১ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে। প্রতিটি ফোনেই থাকতে পারে এ১৫ বায়োনিক চিপসেট এবং ৫জি সুবিধা।

আইফোন ১৩ প্রো ম্যাক্স-এ থাকতে পারে ১ টেরাবাইট স্টোরেজের সুবিধা এবং ২৫ ওয়াট-এর ফাস্ট চার্জিং প্রযুক্তি। নতুন এ মডেলের ফোনোর অপেক্ষায় রয়েছেন আইফোনপ্রেমীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..