1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পরীমনিকে লাখ টাকার উপহার দিলেন রাজ রিপা

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: পরীমনির মুক্তির জন্য আওয়াজ তুলেছিলেন চিত্রনায়িকা রাজ রিপা। শাহবাগের মানববন্ধনে অংশ নিয়েছিলেন তিনি। জামিনে মুক্ত হয়ে রাজ রিপাকে সোনার পায়েল উপহার দিয়েছিলেন পরীমনি। তাদের সম্পর্ক এখন বেশ মধুর। সম্পর্কে তারা বড়বোন-ছোটবোন। পরীতে মুগ্ধ রাজ রিপা। উপহার পেয়ে নিজের ফেসুবকে লিখেছিলেন, এভাবে ‘ছোট বোন’ বলে ডাকলা পরীমনি আপি। তাহলে আমার ‘বড় বোন’ ডাকাটা ব্যর্থ হয়নি। আমার কিছু ভুল ধারণা পরিবর্তন হয়েছে তোমাকে খুব কাছে থেকে দেখার পর। শ্রদ্ধা-ভালোবাসা আরো দ্বিগুণ হয়ে গেল। ভালোবাসি আপু। সেই স্ট্যাটাসের রেশ কাটতে না কাটতেই এবার পরীমনিকে লাখ টাকার উপহার দিয়েছেন রাজ রিপা। নিজের ফেসবুকে সে ছবি শেয়ারও করেছেন তিনি। লিখেছেন, ‘আমার ছোট্ট একটু ভালোবাসা পরীমনি আপির জন্য।’ দামি একটি মোবাইল ফোন উপহার দিয়েছেন রিপা। যার বাজার মূল্য লাখ টাকার বেশি।

পোস্টের সূত্র ধরে জানতে চাইলে রাজ রিপা বলেন, ‘এটি ভালোবাসার উপহার। ছোট্ট উপহার। পরীমনি প্রসঙ্গে ঢালিউডের নবাগত এ অভিনেত্রী আরও বলেন, ‘আপুকে দেখে আমি মুগ্ধ। উনার সাহস দেখে অভিভূত। উনার সঙ্গে মেশার পর বুঝতে পারলাম, মানুষ হিসেবে পরী আপি অনেক অসাধারণ। সত্যিকার অর্থের ভালো মনের মানুষ তিনি। রাজ রিপা আরও বলেন, ‘পরী আপির প্রায় সবগুলো সিনেমা আমি দেখেছি। স্ফুলিঙ্গটা দেখা হয়নি। উনার সাথে আগে দেখা হয়নি। এখন তিনি আমার ভীষণ পছন্দের একজন মানুষ।জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ সিনেমায় অভিনয় করেছিলেন রাজ রিপা। তিনি ছিলেন জাতীয় ব্যাডমিন্টন দলের সদস্য। খুলনা বিভাগে চ্যাম্পিয়নও হয়েছিলেন। ব্যাডমিন্টনকে বিদায় জানিয়ে এখন ঢালিউডে ব্যস্ত। পোক্ত ক্যারিয়ার গড়ার লক্ষে কাজ করছেন এ অভিনেত্রী।ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছেন রাজ রিপা। তার বিপরীতে এ সিনেমায় আছেন সাতজন নায়ক। সিনেমার প্রায় কাজ শেষ। বাকি কিছু দৃশ্যে আর গানের শুটিং। গেল বছর শেষের দিকে শুরু হয়েছিল এ সিনেমার কাজ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..