1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

বিয়ের জন্য পাত্র খুঁজছেন অভিনেত্রী হিমু

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: শোবিজের বেশ কয়েকজন তারকা সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন। তারই ধারাবাহিকতায় এবার বিয়ে নিয়ে ভাবছেন বলে জানালেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু। হুমায়রা হিমুর বয়স ৩৬ বছর। তবে বিয়ে করেননি এখনো। এবার জীবনের এই অধ্যায়ে পা রাখতে যাচ্ছেন তিনি। বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। পারিবারিকভাবেই চলছে পাত্র দেখার প্রক্রিয়া। গণমাধ্যমের কাছে অভিনেত্রী নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে হুমায়রা হিমু বলেন, ‘পরিবার থেকে পাত্র দেখছেন। পরিবারের সিদ্ধান্তেই বিয়ে করবো। এ নিয়ে লুকোচুরির কিছু নেই। এ বছরের যে কোনো সময় শুভ কাজটা হয়ে যেতে পারে। আগের চেয়ে নাটকে কাজ অনেকটা কমিয়ে দিয়েছেন হুমায়রা হিমু। এ ব্যাপারে শোবিজ নিয়ে তার কিছু আক্ষেপও রয়েছে। হিমু বলেন, ‘যতদিন কাজ করতে পারবো ততদিন সবাই খবর রাখবে। এরপর বেশিরভাগ মানুষই ভুলে যাবে। তবে কিংবদন্তিদের বিষয়টি আলাদা। তা ছাড়া শোবিজের পারস্পরিক সম্পর্ক এখন আর আগের মতো নেই। এখানে কেউ কেউ রাতারাতি তারকা হয়ে যাচ্ছেন, আবার অনেকে কাজ না করেও নিজেকে শিল্পী পরিচয় দিচ্ছেন। যার কারণে প্রকৃত শিল্পীদের সম্মান নষ্ট হচ্ছে। বর্তমানে হুমায়রা হিমুর হাতে বেশ কিছু নাটকের কাজ রয়েছে। যেমন- ‘চাপাবাজ’, ‘বউ বিরোধ’, ‘গোলমাল’, ‘নানা রঙের মানুষ’ ইত্যাদি। টিভি নাটকের বাইরে হিমুর একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। নাম ‘তোরে কত ভালোবাসি’। সাওতালদের নিয়ে এই ছবির গল্প। এখানে দর্শক তাকে নেতিবাচক চরিত্রে দেখবে। ছবিটি পরিচালনা করেছেন দেওয়ান নাজমুল।

চলচ্চিত্রে কাজের প্রসঙ্গে হিমু বলেন, ‘চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তুত আছি। কিন্তু সেই রকম গল্প ও চরিত্রের সিনেমা পাই না। এখন তো চলচ্চিত্রে বেশ পরিবর্তন আসছে। হয়তো আস্তে আস্তে সব শিল্পী কাজ করার সুযোগ পাবে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..