1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় করোনায় ২১২ জনের মৃত্যু  

জঙ্গি উৎখাতের গল্প নিয়ে চলচ্চিত্র দেশনায়ক দ্যা হিরো

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৫০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাকালীন সময়ে ঢালিউড চলচ্চিত্রের অবস্থা যখন সংকটাপন্ন। সবাই যখন চলচ্চিত্রের ভবিষ্যৎ নিয়ে অনেক চিন্তিত ঠিক সেই সময়ে ঢালিউড চলচ্চিত্রে আগমন ঘটছে নতুন জুটির। প্রযোজক বিপ্লব দেওয়ানের হাত ধরেই এই নতুন জুটির আবির্ভাব হয়েছে। তার প্রযোজিত চলচ্চিত্র ‘দেশ নায়ক: দি হিরো। ছবিটি নির্মাণ করছেন পরিচালক বজলুর রাশেদ চৌধুরী। ছবিটিতে নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করছেন নবাগত সেজান দেওয়ান এবং নবাগতা জুলিয়েট অনামিকা। শম্পা কথাচিত্রের ব্যানারে নির্মিত ‘দেশ নায়ক: দি হিরো ছবিটির শুটিং হয়েছে গাজীপুর, বান্দরবান, দোহার, মৈনক ঘাট, ৩০০ ফিট, যাত্রাবাড়ী, ডেমরা, কাওরান বাজার, মগবাজার, হাতিরঝিল সহ বিভিন্ন মনোরম লোকেশনে।

জঙ্গি উৎখাতের বিষয় নিয়ে এ ছবির আখ্যান ভাগ গড়ে উঠেছে। এতে একজন নির্ভিক পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন নবাগত সিজান দেওয়ান।

ছবিটি নিয়ে প্রযোজক বিপ্লব দেওয়ান বলেন, আমি অনেক বছর ধরে অভিনয়ের সাথে যুক্ত থাকলেও প্রযোজক হিসেবে এটাই আমার প্রথম ছবি। আমার ছবিটির গল্প সম্পূর্ণ ভিন্ন। জঙ্গিদের উৎখাত নিয়ে আমার এই ছবিটির গল্প। ছবিটি দেখে দর্শকের অনেক ভালো লাগবে আমি আশা করছি।

চলচ্চিত্রটিতে গান রয়েছে মোট ৪ টি। ছবিটির গীতিকার মিল্টন খন্দকার এবং এসকে দ্বীপ । গানগুলোতে কণ্ঠ দিয়েছেন- ইমরান, সম্পা দেওয়ান, অশোক সিং, মুন। ছবিটির গল্প লিখেছেন জনপ্রিয় নির্মাতা ছটকু আহমেদ।
বিল্পব দেওয়ান আরো জানান, এখন ছবিটি সেন্সরে জমা দেয়া হয়েছে। করনা পরিস্থিতি একটু ভালো হলেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। বাকিটা আল্লাহ ভরসা।

তিনি আরো বলেন, আমার এই ছবিটি বাংলাদেশসহ সৌদি আরব, আমেরিকা, দুবাই, বাহারাইন প্রভৃতি দেশেও চলবে।

প্রযোজক বিপ্লব দেওয়ান অভিনয়ের মাধ্যমে মিডিয়ায় পদচারণা শুরু করেন। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে-এই নিয়ে সংসার, পাপের শাস্তি প্রভৃতি।

নবাগত নায়ক সেজান দেওয়ান তার প্রথম ছবি নিয়ে বলেন, দেশ নায়ক: দি হিরো’- দেশপ্রেম নির্ভর দুর্নীতি ও সন্ত্রাসবিরোধী একটি ছবি। ‘অ্যাকশন দৃশ্যের জন্য আমি ছয় মাস নিয়মিত জিম করেছি এবং আমার বাবা (ছবিটির প্রযোজক) বিপ্লব দেওয়ানের কাছ থেকে জুডো ও ক্যারাটে প্রশিক্ষণ নিয়েছি। আমার বাবা, মা গায়িকা শম্পা দেওয়ান এবং আমার ছোট ভাইও এই ছবিতে অভিনয় করেছে। অ্যাকশন দৃশ্যগুলো দর্শকের ভালো লাগবে।’

সেজান আরো বলেন, ‘দেশ নায়ক: দি হিরো ছবিটি আমার প্রথম হলেও আমি চলচ্চিত্রে অভিনয় অব্যাহত রাখব। আমার পরের ছবিরও প্রস্তুতি চলছে।

এস ডি সেনা মিডিয়া প্রযোজিত এই ছবিটিতে আর যারা অভিনয় করেছেন- সোহেল রানা, সুচরিতা, নূতন, মিশা সওদাগর, বিপ্লব দেওয়ান আরো অনেকেই ।

ইতোমধ্যে ছবিটির কয়েক সেকেন্ডের একটি টিজার রিলিজ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা দর্শকের কাছে বেশ সাড়া পেয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..