1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনা টিকাবিরোধীদের সঙ্গে গ্রিসে পুলিশের ব্যাপক সংঘর্ষ

  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২০ বার পঠিত

অনলাইন ডেস্ক : গ্রিসে করোনা টিকাবিরোধীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে। টিকা বাধ্যতামূলক করার প্রতিবাদে শনিবার দেশটির থেসালোনিকি শহরে জড়ো হয় বিক্ষোভকারী।

শহরটিতে একটি বাণিজ্যমেলায় বক্তব্য রাখছিলেন প্রধানমন্ত্রী কিরিয়াকোস মিটসোটাকিস। বিক্ষোভকারীরা সেখানে যাওয়ার চেষ্টা করলে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে জলকামান ব্যবহার এবং টিয়ারগ্যাস নিক্ষেপ করে পুলিশ।

কর্তৃপক্ষ জানিয়েছে, প্রায় আড়াই হাজার টিকাবিরোধী বিক্ষোভকারী পুলিশের ওপর ইট নিক্ষেপ করে বাধ্য হয়ে ব্যবস্থা নেয় তারা। এদিকে, ফ্রান্সে স্বাস্থ্য কার্ডবিরোধী বিক্ষোভে হামলার ঘটনা ঘটেছে।

দেশটিতে সিনেমা, রেস্টুরেন্ট, শরীর চর্চা কেন্দ্র এবং মিউজিয়ামে করোনা নেগেটিভ ও ভ্যাকসিন সনদের স্বাস্থ্য কার্ড প্রদর্শন বাধ্যতামূলক করা হয়েছে।

এর প্রতিবাদেই বিক্ষোভে নামে শতাধিক বিক্ষোভকারী। সেখানে হঠাৎ করেই লঠিসোটা নিয়ে হামলা চালানো হয়। পরে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..