1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেক্ষাগৃহে নয়, আবারও অনলাইনে সিনেমা মুক্তি দিচ্ছেন সালমান

  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘রাধে’র পর বলিউড সুপারস্টার সালমান খান হাজির হচ্ছেন নতুন সিনেমা নিয়ে। নাম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। গ্যাংস্টার ড্রামার এ গল্পের ছবিটি বেশ আলোচনায় রয়েছে। সালমান ভক্তরা দিন গুনছেন কবে এটি দেখা যাবে।

এদিকে জানা গেল, ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে না। এটি আসবে ডিজিটাল প্লাটফর্মে। প্রিমিয়ারের জন্য প্রস্তুত রয়েছে সিনেমাটি। ইতিমধ্যে জি ফাইভের সঙ্গে কথাও সেরে ফেলেছে সিনেমার টিম। এবার শুধু অফিসিয়াল ঘোষণার পালা।

বলিউড হাঙ্গামার সঙ্গে আলাপকালে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র জানায়, করোনা থেকে এখনো পুরোপুরি সেরে উঠেনি পৃথিবী। স্বাভাবিকতা আসেনি সিনেমা হলে। এছাড়াও বর্তমানে যে সকল সিনেমা প্রেক্ষাগৃহে চলছে সেখানেও তেমন কোনো বড় সাফল্য দেখা যাচ্ছে না।

তাই অনলাইনে ‘অন্তিম’ মুক্তি দেয়ার কথা ভাবা হচ্ছে। শিগগিরই এর ডিজিটাল প্রিমিয়ার হবে।

মহেশ মঞ্জরেকারের পরিচালনায় সালমান খান এবং আয়ুশ শর্মা অভিনীত ‘অন্তিম’ মুক্তি পাওয়ার সম্ভবনা আগামী বছরেই। ছবিতে অভিনয়ের সঙ্গে সঙ্গে প্রযোজকের দায়িত্বও সামলাচ্ছেন ভাইজান। এছাড়াও বর্তমানে সালমান খান ‘টাইগার থ্রি’ -এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..