1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ২

  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নে ছয়কুট গ্রামে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টায় মুন্সিবাজার এলাকায় এ ঘটনা ঘটর। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, কয়েক মাস ধরে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধকে কেন্দ্র করে বড়চেগ গ্রামের দুই পক্ষের মাঝে উত্তেজনা চলছিল। এর জের ধরে মুন্সিবাজার পেট্রোল পাম্পের সামনে রেদোয়ান খান ও ফজর আলীকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা।

ঘটনা পর রাতে বড়চেগ ও ছয়কুট এলাকাবাসী মৌলভীবাজার শমশেরনগর রাস্তা অবরুদ্ধ করে রাখে। প্রায় এক ঘন্টা পর প্রশাসনের হস্তক্ষেপ অবরোধ তুলে নেয় এলাকাবাসী। এ ঘটনায় আহত রেদওয়ান খানের মা ছকিরা খানম বাদি হয়ে ছয়জন কে আসামী করে থানায় মামলা দায়ের করছেন।

আহত রেদওয়ান খান জানান, হঠাৎ অাক্রমন করে মুন্সিবাজারে আমাদেরকে কুপিয়ে আহত করেছে। এর আগে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সামনে হারুনুর রশিদ দা দিয়ে আমার ভাইসহ তিনজন কে গুরুতর আহত করেছে। বারবার এমন ঘটনা ঘটছে কোন বিচার পাচ্ছি না অামরা।

এ বিষয়ে জানতে চাইলে প্রতিপক্ষ হারুনুর রশিদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা হয়েছে। তদন্তক্রমে ব্যবস্থা নেওয়া হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..