1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে যুবলীগ নেতার উপর হামলার ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী আটক

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণীর কর্মচারী রাধা গোবিন্দ পালের আর্তকিত হামলায় উপজেলা যুবলীগের সদস্য জহিরুল আলম নান্নু গুরুত্ব আহত হয়েছে। এ ঘটনায় হামলাকারী রাধাকে হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ।
সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে হামলার এ ঘটনা ঘটে।
জানা যায়, সোমবার দুপুর ২টায় কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারী রাধা গোবিন্দ পাল এর সাথে কথা কাটাকাটি হয় উপজেলা যুবলীগের সদস্য জহিরুল আলম নান্নুর। এক পর্যায়ে রাধা গোবিন্দ পাল উত্তেজিত হয়ে নান্নুর উপর হামলা করলে নান্নু গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় যুবলীগ নেতাকর্মীর মাঝে উত্তেজনা দেখা দেয়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে হাসপাতাল থেকে রাধা গোবিন্দ পালকে আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যায়। এ রির্পোট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা না হলেও পুলিশ হেফাজতে রয়েছেন হাসপাতালের কর্মচারী রাধা গোবিন্দ পাল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..