1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

হলো না রেকর্ড, ক্যারিয়ারের শেষ ইনিংসে ৭ টেলরের

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৫ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : আগেই ঘোষণাটা দিয়ে রেখেছিলেন, বেলফাস্টে আয়ারল্যান্ডের বিপক্ষে জিম্বাবুয়ের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে তার ক্যারিয়ারের শেষ। এমন এক ম্যাচে দেশের হয়ে দারুণ এক রেকর্ড গড়ার হাতছানি ছিল ব্রেন্ডন টেলরের। হলো না।

আজ ক্যারিয়ারের শেষ ম্যাচে ১১০ রান করতে পারলে অ্যান্ডি ফ্লাওয়ারকে ছাড়িয়ে ওয়ানডে ফরম্যাটে জিম্বাবুয়ের সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে শেষ করতে পারতেন টেলর। কিন্তু ব্যাট হাতে সুবিধা করতে পারলেন না।

বেলফাস্টে ১২ বলে মাত্র ৭ রান করে আইরিশ বাঁহাতি পেসার জস লিটলের বলে বোল্ড হয়ে গেছেন টেলর। ফলে ২০৫ ওয়ানডেতে ১১ সেঞ্চুরির সাহায্যে ৬৬৮৪ রান নিয়ে শেষ করলেন জিম্বাবুয়ে ক্রিকেটের অন্যতম ব্যাটিং স্তম্ভ।

২০০৪ সালে জিম্বাবুয়ের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় টেলরের। এরপর দলের অন্যতম ভরসার পাত্রে পরিণত হতে খুব একটা সময় লাগেনি। দেশের হয়ে সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ডটি তারই দখলে।

২০১১ থেকে ২০১৪ পর্যন্ত সময়ে প্রথমবারের মতো দলের অধিনায়কত্ব পান টেলর। চলতি বছরের শুরুতে ফের দ্বিতীয় দফায় দায়িত্ব দেয়া হয় তাকে। ২০১৫ সালের বিশ্বকাপে জিম্বাবুয়ের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। ক্যারিয়ারে ৩৪ টেস্টে ২৩২০ ও ৪৫ টি-টোয়েন্টিতে ৯৩৪ রান করেছেন টেলর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..