1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোগীর মৃত্যু, হাসপাতালে স্বজন-নিরাপত্তা কর্মীদের সংঘর্ষে আহত ১০

  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৩ বার পঠিত

সিলেট প্রতিনিধি : ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে সিলেটের রাগীব-রায়েবা মেডিকেল কলেজ হাসপাতালের নিরাপত্তা কর্মী ও স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সিলেট জালালাবাদ থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত নারীর নাম ফুলজান বিবি। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ইসলামাবাদ এলাকার বাসিন্দা।

স্বামী ও ছেলেদের অভিযোগ, ফুলজান বিবি ৩ দিন আগেই ভুল চিকিৎসায় মারা গেছেন এবং মৃত্যুর পরও লাশ আইসিইউতে রেখে দেন মেডিকেল কর্তৃপক্ষ। পরে লাশ আটকে রেখে আইসিইউ বিল
দাবি করা হয়।

পুলিশ জানায়, নারীর রোগীর মৃত্যু নিয়ে স্বজন ও নিরাপত্তাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং কিছু ভাঙচুর হয়। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

তবে এ বিষয়ে জানতে হাসপাতালের পরিচালক ডা. আরমান আহমদ শিপলুর সাথে যোগাযোগের চেষ্ঠা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। আর হাসপাতালে থাকা কোন কর্মকর্তা-কর্মচারী এ বিষয়ে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

এসএমপির জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর আমরা পর্যাপ্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তবে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে উভয় পক্ষের সাথে আলোচনা চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..