1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাবেক মি. ইন্ডিয়া মনোজের আত্মহত্যার চেষ্টা, কাঠগড়ায় সাহিল খান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্য়ার চেষ্টা করলেন মিস্টার ইন্ডিয়া তথা বডি বিল্ডার মনোজ পাটিল। বৃহস্পতিবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যে মনোজ পাটিলের। ইতিমধ্যে তার লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে পুলিশ। যাতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন তিনি।

মুম্বাইয়ের ওশিয়ারার বাসিন্দা মনোজ পাটিল। পরিবারের দাবি, গতকাল রাতে ঘুমতে যাওয়ার সময়ই অত্যাধিক মাত্রায় ঘুমের ওষুধ খান তিনি। সকালে অনেক ডাকাডাকির পরেও তিনি ঘুম থেকে না উঠলে পরিজনদের সন্দেহ হয়। এরপর ঘরের মধ্যে মনোজকে পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে পরিবারের লোকরা তাঁকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে ভর্তি করেন।

সুইসাইড নোটটিতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে সম্মানহানির অভিযোগ করেছেন মনোজ পাটিল।

তার দাবি, সোশ্যাল মাধ্যমে নানা ভাবে তার সম্মানহানি করেছেন সাহিল খান। যার জেরে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেজন্যই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন। ওই সুইসাইট নোট ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও একটি অডিয়ো বার্তা পোস্ট করেছেন মনোজ পাটিলকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..