1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় সিলেটে ৮৩ জন শনাক্তের দিনে ১ জনের প্রাণহানি

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৩৫৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি :: করোনার ঢেউ সামাল দিতে হিমশিম খাচ্ছেন সিলেটের স্বাস্থ্য সংশ্লিষ্টরা। প্রতিদিন বাড়ছে শনাক্ত। আর হাসপাতালে ভিড় বাড়ছে রোগীর। সেই সাথে মৃত্যুর তালিকায় যুক্ত হচ্ছে নতুন নতুন নাম।

শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট বিভাগে নতুন করে ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আর নতুন করে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন আরও এক জন। করোনায় মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা।

তবে আশার বাণী একই সময়ে সুস্থতার সংখ্যাও প্রায় শনাক্তের সংখ্যার কাছাকাছি। এ সময়ে সিলেট বিভাগের চার জেলা মিলে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৭৬ জন।

সোমবার (৫ এপ্রিল মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া করোনার প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এ প্রতিবেদন থেকে জানা যায় নতুন করে শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট জেলায়ই ৬১ জন, আর মৌলভীবাজারে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ সময়ে ১৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে সিলেট জেলার ১৪জন ও হবিগঞ্জের ১ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৭ হাজার ৭৯৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৪৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৯জন, হবিগঞ্জে ২ হাজার ১৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে নতুন একজনসহ সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৯২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ২২৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৭ জন আর মৌলভীবাজারে ২৪ জনের প্রাণহানি হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..