1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বড়লেখায় ৪ লাখ ২০ হাজার ভারতীয় বিড়িসহ যুবক গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় অভিযান চালিয়ে পুলিশ ৪ লাখ ২০ হাজার শলাকা ভারতীয় অবৈধ নাসির বিড়িসহ জাহাঙ্গীর আলম (৩৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

জাহাঙ্গীর বড়লেখার তালিমপুর ইউপির তালিমপুর গ্রামের বদর উদ্দিন ওরফে বদই মিয়ার ছেলে।

এসময় তার কাছ থেকে নগদ ৪ লাখ ৪ হাজার ৫ টাকা উদ্ধার করা হয়। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে উপজেলার চান্দগ্রাম বাজারে এ অভিযান চালানো হয়।

বড়লেখা থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে চান্দগ্রাম বাজারে অভিযান চালানো হয়। অভিযানকালে পিকআপ গাড়িতে বিড়ি উঠানোর সময় ১০টি বস্তা ভারতীয় অবৈধ শেখ নাসিরুদ্দিন ১৪ নম্বর বিড়ি উদ্ধার ও জাহাঙ্গীর হোসেনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার বিড়ির আনুমানিক বাজার মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা। পরে জাহাঙ্গীর হোসেনের ব্যবহৃত প্রাইভেট কার তল্লাশি করে নগদ ৪ লাখ ৪ হাজার ৫ টাকা উদ্ধার করা হয়। এসময় বিড়ি পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ও তার (জাহাঙ্গীর) ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়।

এ ঘটনায় বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) মো. আবু সাঈদ বাদী হয়ে তার বিরুদ্ধে ১৯৭৪ ইংরেজি সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। অভিযানে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্ব উপপরিদর্শক (এসআই) মো. আবু সাঈদ, উপপরিদর্শক (এসআই) আতাউর রহমানসহ একদল পুলিশ অংশ নেয়।

বিষয়টি নিশ্চিত করে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ সোমবার বিকেলে বলেন, ‘জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার জাহাঙ্গীর শুল্ক ফাঁকি দিয়ে সীমান্তের চোরাই পথে নাসির বিড়ি এনে বিক্রির কথা স্বীকার করেছে। বিড়ি উদ্ধারের ঘটনায় জাহাঙ্গীর ও অজ্ঞাতনামা আরও দুজনের নামে মামলা হয়েছে। তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..