1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্ট সফল ভাবে সম্পন্ন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯৯ বার পঠিত

সৈয়দ করিম ছায়েম:  গ্রাসরুট ট্রাস্ট ও বিসিএসে ইউকে এর আয়োজনে ১০টি দলের অংশ গ্রহণে গত ১৮ই সেপ্টেম্বর শনিবার লন্ডনের সেভেন কিংস পার্ক গ্রাউন্ডে জমকালো আয়োজন এর মধ্য দিয়ে পরিসমাপ্তি হল ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ সিজন ২ এর খেলা, ১০ জেলা দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় দলগুলো হল – মৌলভীবাজার, ঢাকা, সিলেট, সুনামগঞ্জ, ময়মনসিংহ,নোয়াখালী চিটাগং,খুলনা, হবিগঞ্জ ও কুমিল্লা তিনটি গ্রুপে বিভক্ত হয়ে রাউন্ড রবিন লীগ এর মাধ্যমে টপ চারটি দল সেমিফাইনালে খেলার সুযোগ পায়।
প্রথম সেমিফাইনালে সুনামগঞ্জ মৌলভীবাজার কে ৫ রানে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। দ্বিতীয় সেমিফাইনালে সিলেট চিটাগংকে ২৪ রানে হারিয়ে ফাইনালে উন্নীত হয়। তুমুল প্রতিদ্ধন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় সিলেট জেলা দল সুনামগঞ্জ জেলা দলকে ৩০ রানে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ।

ক্রীড়া সংগঠক বিসিএসে ইউকে সভাপতি আবদুস সালাম এর সভাপতিত্বে ও জাওয়ার আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ব্রিজ এর ডেপুটি মেয়র কাউন্সিল জুসনা ইসলাম, বিশেষ অতিথি রেড ব্রিজ এর কাউন্সিলর সাম ইসলাম, সিইও ক্যাপিটাল কিডস ক্রিকেট শহিদুল আলম রতন, ডাইরেক্টর গ্রাসরুট ট্রাস্ট হাসান মুজতবা,সিইও ওয়ার্ক পারমিট ক্লাউড বারিষ্টার লুৎফর রহমান, চেয়ারম্যান অফ সুনামগঞ্জ ক্রিকেট ক্লাব মোহাম্মদ হোসাইন বকুল, ডাইরেক্টর ব্যান্ডেজ গ্রুপ আব্দুস সামাদ,এসেক্স কাউন্টি ক্রিকেট খেলোয়াড় রবিন দাস সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। বিভিন্ন ক্যাটাগরিতে খেলোয়াড় দের কে পুরস্কৃত করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..