1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাকিস্তানের কাছে ক্ষমা চেয়েছে ইংল্যান্ড বোর্ড

  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪২ বার পঠিত

অনলাইন ডেস্ক: পাকিস্তানে সফর বাতিল করাতে পিসিবির কাছে ক্ষমা চেয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সব কিছু ঠিক থাকলে আগামী বছরই পূর্ণ সফরে পাকিস্তান যাবে ইংল্যান্ড ক্রিকেট দল। নিউজিল্যান্ড সফর বাতিলের পর ইংল্যান্ডও তাদের পুরুষ ও নারী দল পাকিস্তানে পাঠাতে মানা করে দেয়। পরবর্তীতে এ নিয়ে শুরু হয় নানা আলোচনা ও সমালোচনা। কিন্তু খেলোয়াড়দের মানসিক স্বাস্থ্যের কথা ভেবেই এমন সিদ্ধান্ত ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের, এমনটাই জানান ইসিবি চেয়ারম্যান ইয়ান ওয়াটমোর। ডেইলি মেইলকে ওয়াটমোর বলেন, আমি আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি তাদের কাছে, পাকিস্তান সফর বাতিল হওয়ায় যারা কষ্ট পেয়েছে, বিশেষ করে পাকিস্তান। আমরা পাকিস্তানে একটি পূর্ণাঙ্গ সফরের কথা ভাবছি এবং তা নিয়ে পরিকল্পনার কাজও এগিয়ে নিচ্ছি।

যদিও সফর বাতিল করার আগে এ নিয়ে বোর্ডের পক্ষ থেকে কথা বলা হয়নি ইংল্যান্ড খেলোয়াড়দের সাথে। এ ছাড়াও সব কিছু ঠিক থাকলে আগামী বছরই পাকিস্তানে পূর্ণ সফরে যাবে ইংল্যান্ড, এমন আশ্বাস দিয়েছেন ইসিবি চেয়ারম্যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..