1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

রোনালদোর গোলে রোমাঞ্চকর জয় পেল ইউনাইটেড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ম্যাচের শেষ বাঁশি বাজার ঠিক আগে হলুদ কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে এই হলুদ কার্ডে আক্ষেপ ছিলো না একটুও, ছিলো পুরোটাই উদযাপন, শেষ মুহূর্তে দলকে জেতানোর আনন্দ, ঘরের মাঠের দর্শকদের অতি নাটকীয় এক জয় এনে দেয়ার উচ্ছ্বাস।

নির্ধারিত ৯০ মিনিটের পর অতিরিক্ত যোগ করা সময়ও প্রায় শেষের পথেই ছিলো। স্কোরলাইন তখনও ১-১। ঘরের মাঠে ড্র নিয়েই মাঠ ছাড়তে হতো ম্যানচেস্টার ইউনাইটেডকে। তখনই উদ্ধারকর্তা হিসেবে হাজির রোনালদো। তার শেষ সময়ের গোলেই পূর্ণ ৩ পয়েন্ট অর্জন করেছে রেড ডেভিলরা।

বুধবার রাতে নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের প্রথম গোলটি করেছিলো অতিথিরাই। তবে সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে জয় নিয়েই মাঠ ছেড়েছে ওলে গানার সুলশারের শিষ্যরা।

পুরো ম্যাচে প্রায় সমানে সমান লড়েছে দুই দল। গোলের জন্য ইউনাইটেড করেছে ১৪টি শট আর ভিয়ারিয়াল নেয় ১৫টি শট। যার মধ্যে দুই দলেরই সমান ৭টি করে শট ছিলো লক্ষ্য বরাবর। কিন্তু গোল বেশি আদায় করে জয়ী দলের নাম ইউনাইটেড।

ম্যাচের প্রথমার্ধে অবশ্য কোনো গোল হয়নি। প্রথম গোলের জন্য অপেক্ষা দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৩ মিনিট পর্যন্ত। ভিয়ারিয়াকে এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড পাকো আলকাসের। বাম দিক থেকে ডানজুমার ক্রসে আলতো টোকায় গোল করেন আলকাসের।

অবশ্য সাত মিনিটের বেশি টেকেনি ভিয়ারিয়ালের লিড। ম্যাচের ৬০ মিনিটের সময় ব্রুনো ফার্নান্দেসের ক্রস ডি-বক্সের বাইরে পান অ্যালেক্স টেলেস। বাম পায়ের জোরালো ভলিতে বল জালে পাঠান ব্রাজিলিয়ান ডিফেন্ডার, সমতায় ফেরে ইউনাইটেড।

এরপর দুই দলই চেষ্টা করে দ্বিতীয় গোলের। কিন্তু কিছুতেই তা মেলেনি। ম্যাচের একদম শেষ সময়ে গিয়ে অতিরিক্ত যোগ করার সময়ের পঞ্চম মিনিটে জেসে লিনগার্ডের সঙ্গে বল দেয়া-নেয়া করে অসাধারণ এক শটে দলকে জয়সূচক গোল এনে দেন রোনালদো।

গোলের পর উদযাপনে জার্সি খোলায় হলুদ কার্ড দেখেন তিনি। চ্যাম্পিয়নস লিগে এটি রোনালদোর ১৩৬তম গোল। এই গোলের সুবাদেই চলতি মৌসুমে প্রথম জয়টি পেলো ইউনাইটেড। দুই ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে এফ গ্রুপের ৩ নম্বরে রয়েছে তারা। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আটলান্টা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..