1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে পিস ফ্যাসিলিটেটর গ্রুপের শ্রীমঙ্গল ও হবিগঞ্জের যৌথ ফলোআপ মিটিং অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৭ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গল ও হবিগঞ্জ এর যৌথ ফলোআপ মিটিং অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলায় রাজঘাট ইউনিয়নের খেজুরী ছড়া র‌্যানার স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ জেলা সুজন সেক্রেটারী ও পিএফজি এ্যাম্বসেডর চৌধুরী মিজবাহ উল বারী লিটন এর সভাপতিত্বে ও শ্রীমঙ্গল পিএফজি সমন্বয়কারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেপিক এর কেন্দ্রীয় প্রেজেক্ট ম্যানেজার রঘুনাথ ও ফিল্ড কো-অডিনেটর মাইমুনা আক্তার রুবি।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পিএফজি হবিগঞ্জ এর সমন্বয়কারী অধ্যক্ষ জালাল উদ্দিন রুমি। বক্তব্য রাখেন শ্রীমঙ্গল এ্যাম্বসেডর বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের সভাপতি মো: মাহবুব রেজা, পিএফজি সদস্য শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র কমিশনার মীর এম এ সালাম প্রমুখ।
সভায় নিজ নিজ এলাকায় সাংগঠনিক কার্যকক্র ব্যাপক ভাবে পরিচালনা করতে বিভিন্ন বিষয়ে আলোচনা হয় এবং অর্থ, দ্ব›দ্ব নিরসন, প্রচার ও প্রকাশনা এবং তথ্য উপকমিটি গঠন করা হয়। এছাড়া আগামী ২রা অক্টোম্বর আন্তর্জাতিক অহিংস দিবস পালনের সিদ্ধান্ত গ্রহিত হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..