1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫৬১ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজারে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে ।
দিনটি উপলক্ষে শুক্রবার সময় সাড়ে ১২টায় শহরের শাহ মোস্তফা গার্ডেন সিটির ৩য় তলায় নিউজ বাংলার অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও একটি র্যা লীর আয়োজন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জিয়া, বিশেষ অতিথি কথা সাহিত্যিক ও প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, বিশেষ অতিথি মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্তসহ অন্যান্যরা।
এর আগে নিউজ বাংলার মৌলভীবাজার প্রতিনিধি রিপন দে’র সভাপতিত্বে এবং যমুনা টিভি ও বনিক বার্তার মৌলভীবাজার প্রতিনিধি আহমদ আফরোজের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে, বস্তু নিষ্ঠ এবং গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে নিউজ বাংলা প্রশংসা করে বলেন, বর্তমানে প্রচুর সংবাদ মাধ্যম আছে এবং নতুন নতুন আসছে তবে বিশ্বাস যোগ্য সংবাদ মাধ্যম খুব কম। আমাদের প্রত্যাশা নিউজ বাংলা প্রথম বছরের মত তার সংবাদের যে গভীরতা ও বিশ্বাস যোগ্যতা তা ধরে রাখবে।
কথা সাহিত্যিক আকমল হোসেন নিপু জানান, আমরা অনেক নিজ দেখি যে একই নিউজ একটি বানানকে ৪/৫ জায়গায় ৪/৫ ভাবে লেখা হয় এটার কারণ সংবাদ প্রেরণে তাড়াহুড়ো এবং এলেক্সার র্যাং কিং এর পেছনে ছুটা। এই সবকে যারা পেছনে পেলে সঠিক সংবাদ এবং সঠিকে তথ্যের উপর গুরুত্ব দেবে তারা আগামী দিনে টিকে থাকবে। আমি নিউজ বাংলার নিউজ পড়ি তারা সঠিক পথেই আছে এবং এভাবেই এগিয়ে যাবে সেই প্রত্যাশা রাখছি । পান্না দত্ত বলেন, বর্তমানে ভাইরাল নিউজের একটা প্রবণতা আছে তবে এইসব করতে গিয়ে অনেক জনপ্রিয় নিউজ সাইট হারিয়ে গেছে। কিন্তু বিশ্বাসযোগ্য সাইট হতে পারলে হারানোর ভয় নেই। নিউজ বাংলা বিশ্বাস যোগ্যতা অর্জন করে দীর্ঘদিন পাঠকের জন্য ভাল নিউজ দিয়ে যাবে সেই প্রত্যাশা করছি।

এই সময় আরও বক্তব্য রাখেন, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহ অলিদুর রহমান, আজকের পত্রিকায় মৌলভীবাজার প্রতিনিধি আব্দুর রব, যুগান্তরের মৌলভীবাজার প্রতিনিধি হুসাইন আহমদ, ঢাকা পোস্টের মৌলভীবাজার প্রতিনিধি ওমর ফারুক নাঈম, বিটিভির ক্যামেরা সাংবাদিক মোঃ আমির, আইনিউজের ডেস্ক রিপোর্টার সীমান্ত দাস, সুরের ভেলার সভাপতি রনজিৎ দত্ত জনি, ছাত্রনেতা বিষ্ণু দেব প্রমুখ। আলোচনা সভা ও কেক কাটা শেষে একটি র্যা লি শহরের চৌমোহনা এলাকা প্রদক্ষিণ করে । অনুষ্ঠান শেষে সবাইকে আপ্যায়ন করানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..