1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

যে কারণে বিয়ে হচ্ছেনা সোনাক্ষীর

  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৭৯ বার পঠিত

বিনোদন ডেস্ক: যেসব প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে সেসব প্রেম ভেঙে গেছে অনেক আগেই। তবে সে বিষয়ে কথা বলতে নারাজ তিনি। বয়স ৩৪ এর ঘরে এখনও বিয়ে করেননি সোনাক্ষী। এবার এক সাক্ষাৎকারে বিয়ে না হওয়ার কারণ জানালেন বলিউডের ‘দাবাং’খ্যাত এ অভিনেত্রী।ওই সাক্ষাৎকারে সোনাক্ষী জানান, অন্য আট-দশটা মেয়ের পরিবারের মতো তার মা পুনম সিনহা বিয়ের ব্যাপারে কথাবার্তা বলেন। তবে যখন মেয়ে প্রস্তুত হবে, তখনই  বিয়ে করবেন। এ ব্যাপারে মেয়েকে স্বাধীনতা দিয়েছেন তার মা-বাবা।

সোনাক্ষীকে খুব ভালোবাসেন বাবা শত্রুঘ্ন সিনহা। তাই তিনি চান না মেয়ের দ্রুত বিয়ে হয়ে অন্যের ঘরে চলে যাক। সোনাক্ষী বলেন, ‘বাবা কখনও চান না আমার বিয়ে হোক। মা মাঝেমধ্যে বলে কি, বিয়ের সময় তো হলো এবার করে ফেলো। আমি যখনই তার দিকে বড় চোখ করে তাকাই, তখন মা হেসে বলেন, আচ্ছা ঠিক আছে।
নায়িকা বলেন, ‘যতক্ষণ না আমি পুরোপুরি প্রস্তুত হচ্ছি, ততক্ষণ বিয়ের ব্যাপারে সব ধরনের স্বাধীনতা দেওয়া হয়েছে। মা-বাবা জানেন, আমি এখন কাজ নিয়ে ব্যস্ত এবং ভালোই আছি। ’অনেক দিন ধরেই বলিউডে গুঞ্জন, অভিনেতা জহির ইকবালের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী। তবে সোনাক্ষী ও ইকবাল কেউই এ ব্যাপারে মুখ খোলেননি। তবে এবার সাক্ষাৎকারে তার প্রথম প্রেমের বিষয়ে কথা বলেছেন।
সোনাক্ষী জানান, যখস বয়স তখন ১৪ অথবা ১৫। স্কুলে পড়ার সময় এক বেচারা আমাকে পছন্দ করতে শুরু করে। এরপর আমিও বলি, ঠিক আছে, আমিও তোমাকে পছন্দ করি। স্কুল শেষ হওয়ার পর সেই সম্পর্কও শেষ। আবার বয়স যখন ২১ অথবা ২২ তখন প্রেমে পড়েছিলাম। পাঁচ বছরের বেশি সময় টিকেছিল সেই সম্পর্ক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..