1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হ্যাকারদের কবলে নায়িকা শাবনূর!

  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৪২ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঢাকাই সিনেমার একসময়ের সেনসেশন শাবনূর কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন। নিজের ফেসবুক পেজ, অ্যাকাউন্ট, ইউটিউব চ্যানেল ইত্যাদি চালু করেছেন। ভক্তরাও খবরটি জানতে পেরে উচ্ছ্বসিত হয়। কিন্তু সেই খুশি বেশি দিন টিকল না। এরই মধ্যে বিপাকে পড়লেন শাবনূর। তার ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেছে। কেবল ফেসবুক অ্যাকাউন্টটি শাবনূরের নিয়ন্ত্রণে রয়েছে। সেখানেই তিনি খবরটি নিশ্চিত করেছেন।

একটি স্ট্যাটাসে শাবনূর লিখেছেন, ‘আমার যে মেইল থেকে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল কন্ট্রোল করা হতো তা হ্যাকড হয়েছে। আপাতত ফেসবুক ও ইনস্টাগ্রামে ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটিতে একদমই পারছি না। আমি জানি না, তারা ফেসবুক ও ইনস্টাগ্রামটি দখল নিয়েছে কিনা। তাই আজকের পর থেকে ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার পেজ, প্রোফাইল ও ইউটিউব চ্যানেলের কোনও পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হলো।

শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করেন। কিছু দিন আগে তিনি প্রথমবারের মতো ফেসবুক লাইভে আসেন। সে সময় তিনি জানান, পুনরায় সিনেমায় ফিরতে চান। ভালো গল্প ও আয়োজনের সিনেমার প্রস্তাব পেলে তিনি আবারও কাজ করবেন। উল্লেখ্য, একটা সময় তুমুল ব্যস্ততায় কাটলেও শাবনূর অনেক দিন ধরেই সিনেমায় কাজ করেন না। তাকে সর্বশেষ দেখা গেছে ২০১৫ সালের ‘পাগল মানুষ’ সিনেমায়। যদিও আরও অনেক আগে থেকেই সিনেমার সাফল্য হারিয়েছেন এ নায়িকা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..