1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লকডাউনে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট: ৭টি মামলা ও অর্থদণ্ড

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি কমাতে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা প্রতিপালন নিশ্চিতে মৌলভীবাজার জেলা প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করেছে। ৭টি মামলায় মোট ৬ হাজার ২ শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সোমবার জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনা এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন এলাকায় লকডাউন না মানায় ও দোকান খোলা রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন এবং মোঃ তানভীর হোসেন। মোবাইল কোর্ট পরিচালনায় সাহায্য করেন মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ।
উল্লেখ্য যে, করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন নিশ্চিতে এবং জনসচেতনা বৃদ্ধিতে মৌলভীবাজার জেলায় মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে। মৌলভীবাজারবাসীকে আবারও মাস্ক পরিধানসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সতর্ক করা হল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..