1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রথম প্রেমের গল্প বললেন সোনাক্ষী সিনহা!

  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৮৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা দিলেন তার গোপন প্রেমের খোঁজ। জানালেন প্রথমবার কবে প্রেমে পড়েছিলেন। টিনেজ প্রেম অর্থাৎ ২০-র কোঠাতেই মন দিয়েছিলেন অভিনেত্রী। এমনকী বিয়ে নিয়ে পরিবারের তরফে কী মতামত তাও জানালেন এক সাক্ষাৎকারে!

সোনাক্ষী জানালেন, প্রথমবার প্রেমে পড়েছিলেন স্কুলে থাকার সময়। যদিও এটাকে সিরিয়াস প্রেমের আখ্যা দিতে একেবারেই রাজি নন তিনি। সোনাক্ষীর মতে, স্কুল শেষ হয়ে যাওয়ার পর ‘ওকে বাই’ বলে চলে এসেছিলেন। আর ‘সিরিয়াস’ প্রেম হয় অনেকদিন পর!

২১-২২ বছর নাগাদ যে সম্পর্কে তিনি জড়িয়েছিলেন, সেটাই তার জীবনের প্রথম সিরিয়াস প্রেম ছিল বলে জানান সোনাক্ষী। কত বছর সে সম্পর্ক টিকেছিল জানত চাওয়া হলে নায়িকার উত্তর, ৫-৬ বছর।

সোনাক্ষী আরও জানান, ‘সম্পর্কের থেকে শিক্ষা নেওয়া এবং মুভ অন করে যাওয়া ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ প্রত্যেকটা মানুষ একে-অপরের থেকে আলাদা। প্রত্যেকের চিন্তা-ভাবনা আলাদা। তোমাকে এমন কাওকে খুঁজে বের করতে হবে যে তোমাকে সহ্য করবে। আমি আসলে অনেক কিছু শিখেছি। অনেক ছোট বয়সে প্রেমে পড়েছিলাম।’

তিনি আরো বলেন, ‘তুমি যত বড় হও, তোমার চিন্তাভাবনা বদলায়। তোমার পছন্দও বদলায়। আমি কাজ শুরু করলাম। নতুন নতুন মানুষের সঙ্গে মেশা শুরু করলাম। তাদের থেকেও অনেক কিছু শিখেছি। আর সবকিছু মিলিয়ে একজন মানুষ হিসেবে আমার মধ্যে অনেকটা পরিবর্তন এসেছে। আসলে তোমার এটা করা উচিত বা এটা করা উচিত না বলে কিছু হয় না। তুমি যেমন তেমনই থাকো, তোমার জন্য যে ঠিক তাকে খুঁজে বের করো।’

চলতি বছরের জুন মাসে ৩৪ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। বাড়ি থেকে বিয়ের কথা বলে কি না জানতে চাওয়া হলে সোনাক্ষী জানান, তিনি মজা করে বাবাকে বলেন সারা জীবন অবিবাহিত থাকবেন, আর এই বাড়িতেই থাকবেন। যদিও মা পূণম সিনহা মাঝে মাঝেই তাকে বিয়ের কথা বলেন। এমনকী, বিয়ে নিয়ে ভাবার জন্য জোর দেন। তবে, চোখ কটমট করে থামিয় দেন মাকে।

অভিনেত্রী জানান, তার পরিবার জানে তিনি যখন বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুত হবেন, তখনই তিনি সেটা নিয়ে ভাববেন। তাই তাকে কেউ জোর করবে না কখনোই!

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..