1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড় ভাইর দায়ের কোপে ছোট ভাই খুন,গলা কাটা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২২১ বার পঠিত
হবিগঞ্জ:  হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার লালচান্দ চা বাগানে বড় ভাই নানকা বাউরীর দার কোপে ছোট ভাই আশিস ওরফে  নিক্ষন বাউরী (২৫) নামের এক ছোটভাইর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সে ওই বাগানের ১৩ নম্বর বস্তির পয়তু বাউরীর ছেলে।  পুলিশ ও  স্থানীয় সূত্র জানায়, আশিস ওরফে নিক্ষন বাউরী, শিবু বাউরী ও নানকা বাউরী তিন ভাই। তারা আলাদা বাড়িতে বসবাস করেন। দুপুরে নিক্ষন বাউরীকে বাড়িতে না পেয়ে তার ভাই শিবু বাউরী খোঁজতে বের হন। বিকেলে তার আরেক ভাই নানকা বাউরীর ঘরে এসে নিক্ষনের মরদেহ দেখতে পেয়ে তিনি বিষয়টি স্থানীয় মেম্বারকে জানান। মেম্বার বিষয়টি জানান চুনারুঘাট থানা পুলিশকে। মঙ্গলবার সন্ধ্যায় চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:  আলী আশরাফের নেতৃত্বে, ইন্সপেক্টর তদন্ত চম্পক দাম সহ একদল  পুলিশ ঘটনাস্থলে এসে নিক্ষনের মরদেহটি উদ্ধার করেন। পুলিশ ও নিহতর পারিবারিক সুত্র জানায়, বড় ভাই নানকা বাউরী শ্যালিকা কে বিয়ে করেন নিহত ছোট ভাই  আশিস ওরফে নিক্ষন বাউরী।  তার ২০ মাসের একটি কন্যা সন্তানও রয়েছে।  নিহতর মেজু ভাই  শিবু বাউরী জানান, তার ভাই ও তার  স্ত্রী স্বপ্নার মধ্যে বেশ কিছু দিন যথাবৎ  মনোমালিন্য ছিল  ।
  স্বপ্না দীর্ঘদিন ধরে পিত্রালয়ে আটক ছিলেন। অপর একটি সুত্র জানায়,  পারিবারিক বিরোধের জের ধরে নিক্ষন বাউরী তার স্ত্রী স্বপ্নাকে তালাক দিয়ে দেন । এনিয়ে বড় ভাই ও শশুর বাড়ির লোকজনের মধ্যে নালিশ বিচারও হয়।  ধারণা করা হচ্ছে তার স্ত্রী আটকের  বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়ে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে । এদিকে ঘটনার পর তার বড় ভাই নানকা বাউরীসহ তার স্ত্রী পলাতক রয়েছেন।  চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আশরাফের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান-  আমরা লাশ উদ্ধার করেছি, মর্গে পাঠানো হবে।  এ বিষয়ে তদন্ত চলছে প্রকৃত রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..