1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জান্নাতের খুঁজে আমরা মৌলভীবাজার” সংগঠনের এর ১ম বর্ষপূর্তি পালিত

  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৯৬ বার পঠিত

এস এম ফজলু :: জীবন গড়ুন জান্নাতিমুখী, আখেরাতে হবেন মহা সুখি এই শ্লোগানকে সামনে রেখে জান্নাতের খুঁজে আমরা মৌলভীবাজার সংগঠনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে সম্মাননা প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ৮ (অক্টোবর) শুক্রবার রাত ৮ ঘটিকার সময় শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে উক্ত সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জাবেদ হোসেনের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মোঃ মিলাদ আহমদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজপাড়া আল মদিনা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মাসুদ আহমেদ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রচার সম্পাদক সৌদিআরব প্রবাসী জুয়েল আহমদ, সদস্য সৌদিআরব প্রবাসী জাবেদ মিয়া, সদস্য আরব-আমিরাত প্রবাসী হোসেন আহমদ আলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন, এডমিন পাবেল হোসেন, সহ-সভাপতি মোস্তাকুর রহমান আলাল, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, সিনিয়র সদস্য জগলুল আহমদ, সদস্যবৃন্দ মামুনুর রশিদ, কয়েস আহমদ, মনজুর আহমদ, ফখরুল ইসলাম, বাবুল আহমেদ প্রমুখ।

জান্নাতের খুঁজে আমরা মৌলভীবাজার সংগঠন আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। গত এক বছরে এই সংগঠন মৌলভীবাজার জেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা এতিমখানায় উন্নয়নমূলক কাজে আর্থিক সহযোগিতা, ইফতার মাহফিল ও ক্যান্সার রোগী সহ সমাজের পিছিয়ে পড়া মানুষকে নগদ অর্থ দান কর্মসূচী পালন করে আসছে,যা আগামীতেও অব্যাহত থাকবে।
তারই সাথে আগামী বছর অর্থাৎ ২০২২ সালের জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে ১০ টি আর্তমানবতায় সেবা মূলক কাজ আমরা হাতে নিয়েছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..