1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

উন্মুক্ত দেহে অপু, বিশ্বাস হচ্ছে না ভক্তদের!

  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩১৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: গত দেড় দশকে অপু বিশ্বাসের মতো জনপ্রিয়তা দেশের আর কোনো নায়িকা পাননি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছিলেন তিনি। এরপর অবশ্য মা হওয়ার কারণে দীর্ঘ একটা বিরতি নেন।

মাতৃত্বের চ্যালেঞ্জ মোকাবিলা করে অপু বিশ্বাস এখন আবার নিয়মিত কাজ করছেন। সিনেমায় শুটিংয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও উঁকি দিচ্ছেন নানা রূপে। এবার তাকে দেখা গেল ভীষণ সাহসী অবয়বে।

শনিবার (৯ অক্টোবর) ফেসবুকে তিনটি ছবি আপলোড করেছেন অপু বিশ্বাস। সেখানে তাকে দেখা গেছে একেবারে উন্মুক্ত দেহে। খোঁপা করা চুল, মসৃণ সাজ, উন্মুক্ত পিঠ ও কাঁধ, সেই সঙ্গে মিষ্টি হাসি; একেবারে ভিন্ন অবতারে দেখা দিয়েছেন নায়িকা।

এমন আকর্ষণীয় ও সাহসী রূপে অপু বিশ্বাসকে দেখে বিশ্বাসই করতে পারছে না ভক্তরা।

এদিকে অপু বিশ্বাস বর্তমানে কাজ করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। কয়েক দিন আগে সিনেমাটির শুটিং হয়েছিল পাবনার ঈশ্বরদীতে। সেখানে অপুকে দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয়। মানুষের ভীড় সামলাতে না পেরে অগত্যা পুরো টিম শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে আসে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..