1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

স্পেনকে হারিয়ে ফ্রান্সের শিরোপা জয়

  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পেলো না। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণ জমে উঠলো উয়েফা নেশনস লিগের ফাইনালটি। প্রথমে এগিয়ে গেলো স্পেন। সেখান থেকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ২-১ গোলের জয়ে উয়েফা নেশনস লিগের দ্বিতীয় আসরের শিরোপা ঘরে তুললো ফ্রান্স।

প্রথম দল হিসেবে বিশ্বকাপ, ইউরো ও নেশনস লিগ-ট্রেবল জয়ের কীর্তি গড়লো দিদিয়ের দেশমের দল। ২০১৯ সালে নেশনস লিগের প্রথম আসরের শিরোপা জিতেছিল পর্তুগাল।

ম্যাচে সেয়ানে সেয়ানে টক্করই হয়েছে। দুই দলই সমান ১২টি করে শট নিয়েছে। যার মধ্যে স্পেনের লক্ষ্যে ছিল ৪টি, ফ্রান্সের ৫। তবে বল দখলে অনেকটাই এগিয়ে ছিল স্পেন (৬৪ ভাগ)।

এমনকি প্রথমে এগিয়েও গিয়েছিল তারা। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৬৪ মিনিটে স্পেনকে আনন্দে ভাসান মিকেল ওয়ারজাবাল। সের্হিও বুসকেতসের থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন ওয়ারজাবাল।

তবে জবাব দিতে সময় নেয়নি ফ্রান্স। এক মিনিট পরই কিলিয়ান এমবাপের পাস থেকে ডি-বক্সের মধ্যে বেনজেমার বাঁকানো শট পোস্টের ওপরের কোণা দিয়ে জালে ঢুকে যায়।

৮০তম মিনিটে ফ্রান্সের জয়সূচক গোলটি করেন এমবাপে। থিও এরনঁদেজের বাড়ানো বলে দারুণ ফিনিশিংয়ে দলকে এগিয়ে নেন পিএসজি ফরোয়ার্ড।

৮৮ মিনিটে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল স্পেন। কিন্তু ওয়ারজাবালের দারুণ এক ভলি আটকে দেন ফরাসি গোলরক্ষক লরিস। যোগ করা সময়ে আরেকটি দুর্দান্ত সেভে দলের জয় নিশ্চিত করেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..