1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মা হলেন অভিনেত্রী নাজিরা মৌ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২১৫ বার পঠিত

বিনোদন প্রতিবেদক:  রথমবার মা হলেন ছোটপর্দার অভিনেত্রী ও মডেল নাজিরা মৌ। সোমবার রাত ১০টা ৫৫ মিনিটে রাজধানীর গুলশানের ই্নাইটেড হাসপাতালে ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। অভিনেত্রী নিজেই গণমাধ্যমকে এই সুখবরটি জানিয়েছেন। ইতোমধ্যে সদ্যজাতের নামও ঠিক করে ফেলেছেন নাজিরা মৌ। অভিনেত্রী তার মেয়ের নাম রেখেছেন মাইরা রহমান। বর্তমানে মা-মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে।নির্ধারিত সময়ের এক দিন আগে সিজারের মাধ্যমে কন্যা মাইরা রহমানের জন্ম দেন নাজিরা মৌ। তাদের আরও তিন হাসপাতালে থাকতে হবে বলে জানান অভিনেত্রী। তিনি তার মেয়ের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন।

চলতি বছরের ২০ জানুয়ারি বনানীর একটি রেস্তোরাঁয় ঘরোয়া আয়োজনে বিয়ে করেন নাজিরা মৌ। তার স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান। তিনি পেশায় একজন ব্যবসায়ী। থাকেন যুক্তরাজ্যে।২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছর দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে তার অভিনয়ে পথচলা শুরু। এরপর থেকে নিয়মিতই কাজ করছিলেন। তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর তাকে কোনো নাটকে দেখা যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..