1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোহনীয় রূপে ধরা দিলেন শিল্পা শেঠি!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৬৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: লম্বা সময় ধরে বলিউডে কাজ করছেন শিল্পা শেঠি। তার সময়ের অনেক অভিনেত্রী বিদায় জানিয়েছেন শোবিজ দুনিয়াকে। কিন্তু শিল্পা নিজেকে সবার থেকে আলাদা করে তুলেছেন। এবার মোহনীয় রূপে ধরা দিলেন এ অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শিল্পা। সেখানেই তাকে অনন্য রূপে দেখা গেছে।ছবিতে নীল শাড়ি ও ব্লাউজে দেখা গেছে শিল্পাকে। তার পোশাক নজর কেড়েছে নেটিজেনদের। অনেকের মতে, দেবীর মতো লাগছে এ অভিনেত্রীকে।

কিছুদিন পর্নোকাণ্ডে স্বামীর রাজ কুন্দ্রার সঙ্গে আলোচনায় এসেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। আলোচনার পাশাপাশি ব্যাপক সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে। মুম্বাই পুলিশের নজরদারিতে ছিলেন শিল্পা।শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদের সময় ফাঁস হয়েছে রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট। তারপরই বড়সড় বিপাকে পড়েন শিল্পা। এরপর টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় এ অভিনেত্রীকে। পরে পর্নোকাণ্ডে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন শিল্পা।

রাজ কুন্দ্রাকে সামনে বসিয়ে জিজ্ঞাসাবাদও করা হয়েছিল শিল্পা শেঠিকে। যদিও জিজ্ঞাসাবাদে স্বামীকে নির্দোষ দাবি করেছিলেন শিল্পা। তারপর রাজ-শিল্পার নামে প্রতারণা মামলা দায়ের হয়েছিল। সবমিলিয়ে কয়েক মাস ধরে তুমল ঝড় বয়ে গেছে শিল্পা শেঠির ওপর দিয়ে। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন তিনি। জটিলতা কাটিয়ে পর্দায় ফিরেছেন শিল্প। ‘সুপার ডান্সার ৪’ প্রতিযোগিতায় বিচারকের আসনেও বসেছিলেন। এর আগে অনুষ্ঠানের তিনটি সিজনের বিচারকের আসনে বসেছিলেন শিল্পা শেঠি।

এবারও বলিউড পরিচালক অনুরাগ বসু এবং কোরিওগ্রাফার গীতা কাপুরের সঙ্গে এক আসনে বসতে যাচ্ছেন তিনি। মঙ্গলবার (১৭ আগস্ট) থেকে শুরু হয়েছে অনুষ্ঠানটির শুটিং। ভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে একটি সূত্র।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..