1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পবন কল‌্যাণের সঙ্গে রোমান্স করবেন হাঁটুর বয়েসী নিধি আগরওয়াল

  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৫০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ভারতের দক্ষিণী সিনেমার পাওয়ার স্টার পবন কল‌্যাণ। অভিনয় ক‌্যারিয়ারে অসংখ‌্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন ৫৩ বছর বয়েসী এই অভিনেতা। তার পরবর্তী সিনেমা ‘হরি হারা বীরা মালু’। কৃষ পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ২৮ বছর বয়েসী অভিনেত্রী নিধি আগরওয়াল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, সিনেমাটিতে পবন কল‌্যাণের সঙ্গে তাকে রোমান্স করতে দেখা যাবে।

পবন কল‌্যাণ ও নিধি আগরওয়ালের বয়সের ব‌্যবধান ২৫ বছর। অভিনয়ের ক্ষেত্রে বয়সের এতটা ব‌্যবধান সমস‌্যা কিনা? এমন এক প্রশ্নের উত্তরে নিধি বলেন- তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির একজন চিরসবুজ নায়ক পবন কল‌্যাণ। তার সঙ্গে আমার দুর্দান্ত রসায়ন দেখতে পাবেন দর্শক।

পবন কল‌্যাণের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে নিধি আগরওয়াল বলেন, আমরা বেশ কিছু দৃশ‌্যের শুটিং করেছি, যেগুলো সুন্দরভাবে শেষ হয়েছে। পবন কল‌্যাণ খুবই দুষ্টু ও মজার একজন মানুষ। আমার কাছে মনে হয়েছে আমি ২৫ বছর বয়েসী কোনো নায়কের সঙ্গে রোমান্স করছি। সত‌্যিকার অর্থে আমি কোনো পার্থক‌্য খুঁজে পাইনি।

অ‌্যাকশন-অ‌্যাডভেঞ্চার ঘরানার এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন পবন। এতে পঞ্চমী চরিত্রে অভিনয় করছেন নিধি। এছাড়াও অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করছেন- অর্জুন রামপাল, জ‌্যাকলিন ফার্নান্দেজ, আথিয়া মেনন প্রমুখ। তেলেগু ভাষার এ সিনেমা মেগা সুরিয়া প্রোডাকশনের ব‌্যানারে প্রযোজনা করছেন আর দয়াকর রাও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..