1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২০ বছর পর ফের একসঙ্গে সানি-আমিশা জুটি

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: দীর্ঘ দুই দশক পর এবার দেখা যাবে বলিউডের দর্শকপ্রিয় জুটি সানি দেওল ও আমিশা প্যাটেলকে। বিশ বছর আগে দেশপ্রেমের ব্লকব্লাস্টার সিনেমা ‘গদর: এক প্রেম কথা’-তে অভিনয় করেছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। আবারও ‘গদর ২’ নিয়ে ফিরছেন এই জুটি।

‘গদর ২’ সিনেমার সিক্যুয়েলের মোশন পোস্টার পোস্ট করেছেন সানি দেওল। আর সেখানেই জানা গেল, ফের আমিশার সঙ্গেই জুটি বাঁধছেন তিনি। সিনেমার পরিচালকও আগের মতো অনিল শর্মাই। সানি দেওল লিখেছেন, ‘দুই দশকের অপেক্ষার অবসান। আপনাদের সামনে তুলে ধরলাম গদর ২-এর মোশন পোস্টার।’ সেই সাথে অভিনেতা বলেন, এটাই হিন্দি সিনেমা জগতের সবচেয়ে বড় সিক্যুয়েল হতে চলেছে।

১৯৪৭-এর দেশভাগ এবং তার পরবর্তী পরিস্থিতির প্রেক্ষাপটে এক প্রেমকাহিনি এই সিনেমায় উঠে আসে। ২০০১ সালে পরিচালক অনিল শর্মা দর্শকদের উপহার দিয়েছিলেন সিনেমাটি। গদর সিনেমাতে সানি ও আমিশার ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল উৎকর্ষ শর্মাকে। ২০ বছর পর তিনিও নতুন রূপে ধরা দেবেন।

এর আগে, সিনেমাটির ২০ বছরের পূর্তিতে পরিচালক জানিয়েছিলেন, তারা অর্থাৎ নায়কের চরিত্রে সানি ছাড়া তিনি কাউকে ভাবতেই পারেন না। আর এবার স্পষ্ট হয়ে গেল যে পুরনো জুটিই ধরা দেবে ‘গদর ২’-এ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..