1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বন বিভাগের সাবেক প্রধান বন সংরক্ষক মোঃ নুরুজ্জামান এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৩১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বাংলাদেশ বন বিভাগের সাবেক প্রধান বন সংরক্ষক (সিসিএফ) মো. নুরুজ্জামান মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

পরিবেশমন্ত্রী আজ এক শোকবার্তায় জানান, বাংলাদেশ বন বিভাগের প্রথম ব্যাচের কর্মকর্তা মরহুম মো. নুরুজ্জামান চাকুরী জীবনে বনবিভাগের বিভিন্ন পদে অত্যন্ত সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি ছিলেন হাস্যোজ্জ্বল, মিষ্টভাষী ও অমায়িক ব্যক্তিত্বের অধিকারী। মানবিক একজন বন কর্মকর্তা হিসেবেও সর্বমহলে তাঁর সুখ্যাতি রয়েছে। তিনি জীবদ্দশায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

মন্ত্রী মরহুমের বিদেহি আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ২০০০-২০০১ পর্যন্ত বাংলাদেশ বন বিভাগের প্রধান বন সংরক্ষকের দায়িত্ব পালনকারী মো. নুরুজ্জামান(৭৪) আজ সোমবার (১৭ অক্টোবর) ভোর ৫ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..