1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

সিলেটে করোনায় আরও একজনের প্রাণহানি, শনাক্ত ১১

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে আরও একজন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার (১৮ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা শনাক্ত হয়েছে আরও ১১ জনের। যাদের নিয়ে বিভাগে মোট শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৭৭১ জন। আর এ সময়ে নতুন করে একজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। যাদের নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা ১ হাজার ১৭২।

প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৬৩৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১১ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ১১ জনের ৭ জন সিলেটের ও ৪ জন মৌলভোবাজারের অধিবাসী।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৭৭১ জনের মধ্যে সিলেট জেলায় ৩৩ হাজার ৭৩৯ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২৪৪ জন, হবিগঞ্জে ৬ হাজার ৬৪৭ জন ও মৌলভীবাজারে ৮ হাজার ১৪১ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ২৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকি ৭ জন সুনামগঞ্জের ও ১০ জন মৌলভীবাজার জেলার।

এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেলেন ১ হাজার ১৭১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৭৯ জন, সুনামগঞ্জে ৭৩ জন, হবিগঞ্জে ৪৮ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৪ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ২৭ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৬ জন, সুনামগঞ্জের হাসপাতালে ২ জন ও হবিগঞ্জ এবং মৌলভীবাজারের হাসপাতালে ১ জন করে রোগী রয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..