1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালিত

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৬২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: নানান আয়োজনে ও যথাযথ মর্যাদায় মৌলভীবাজারের কমলগঞ্জে শেখ রাসেল এর ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে সেমিনার, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টান অনুষ্টিত হয়েছে।
“শেখ রাসেল দীপ্ত জয়োউল্লাস অদম্য আত্মবিশ্বাস” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় সোমবার (১৮অক্টোবর) দুপুর ১২টায় অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিতে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুলের হকের সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
দিবসটি উপলক্ষে আলোচনা সভা, সেমিনার, শিশুদের মাঝে রচনা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ছাড়াও উপজেলা কৃষি অফিসের সহযোগিতা হাই স্কুলগুলোতে ৫০টি তাল গাছের চারা বিতরণ করা হয়। এসময় কৃষি অফিসের সহযোগীতায় উপজেলা কমপ্লেক্সের পুকুর পাড়ে তাল গাছের চারা রুপন করা হয়।
এসময় শেখ রাসেলের জীবনী ও তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, উপজেলা মৎস্য কর্মকর্তা হেদায়ৎ উল্লা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা বি,আর.ডি,বির সাবেক সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, ৫নং সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা আব্দুল মতলিব তরফদার, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান,কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।
অনুষ্টান শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদের ইমাম মাওলানা শেখ মো. এনাম উদ্দিন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..