1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৪০৯ বার পঠিত

গত ১৭ অক্টোবর থেকে জাতীয় ও স্থানীয় অনলাইন পত্রিকায় কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম রহমান আতিকের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করা হয়। এই বানোয়াট উদ্দেশ্য প্রনোনীত প্রকাশিত সংবাদে প্রতিবাদ ও তিব্র নিন্দা জানান চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামিলীগ নেত্রীবৃন্দ। কর্মধা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি হাজী মছদ্দর আলী,সহ সভাপতি আব্দুস শহিদ দুদু, হাজী উম্মর আলী ,মসব্বীর আলী,যুগ্ন সম্পাদক বাবু বীরিন্দ্র সিংহ,যুগ্ন সম্পাদক ও ইউ পি সদস্য মাসুদ আলী,মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মুজিব,মহিলা বিষয়ক সম্পাদিকা ও ইউ পি সদস্য শিল্পি রানী দেব,ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ শামসুর রহমান,সাংস্কৃতিক সম্পাদক কৃষ্ন অম্লিক,১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল লতিফ,সম্পাদক ইদ্রিস আলী,২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাসুক মিয়া,সাবেক সভাপতি ইউসুফ উল্লা সরদার,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আওয়াল হোসেন, সম্পাদক মাওলানা আবু সুফিয়ান,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বিদু বিশন সিংহ,সম্পাদক জামাল মিয়া,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মবু মিয়া,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সামছুল হক সরক,সম্পাদক আব্দুস শহিদ,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী উম্মর আলী,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি ,৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রনেশ গৌলি,সম্পাদক স্বপন নাইডু, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মুজিবুল হক হারুন,সেচ্ছাসেবক লীগের সভাপতি ছানু মিয়া,শ্রমিকলীগের সভাপতি তাজুল ইসলাম লাল,ছাত্রলীগের সম্পাদক নিত্য মল্লিক এই সংবাদের তীব্র নিন্দ ও প্রতিবাদ জানান।

 

প্রকাশিত সংবাদের বিষয়ে কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রহমান আতিক জানান, গত ১৭ অক্টোবর থেকে জাতীয় ও স্থানীয় অনলাইন পত্রিকায় আমাকে নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে আমি তা প্রতিবাদ জানাই। দুই এক জন ব্যক্তি আমার বিরুদ্ধে অপ্র প্রচার করে যাচ্ছে। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে কোন দূর্নীতি ও অসাম্প্রদায়িক কাজে লিপ্ত ছিলাম না। আমাকে বিভিন্ন ভাবে হেনস্ত ও হয়রানি করার জন্য কিছু লোক অপপ্রচার চালাচ্ছে। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। আমি ছাত্রলীগ থেকে মানুষের কল্যানে কাজ করে আসছি। আমি নৌকা প্রতীক নিয়ে গত নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করি। আমি যেন আবার নৌকা প্রতীক না পাই সে জন্য আমার বিপক্ষে অপপ্রচার চালাচ্ছেন। আমি এ বিষয় নিয়ে প্রতিবাদ ও তিব্র নিন্দা জানাচ্ছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..