1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভয় পাওয়া বা আতঙ্কিত হওয়ার কোন দরকার নেই – ভারতীয় সহকারি হাই কমিশনার

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়া উপজেলায় শারদীয় দুর্গোৎসবে হামলায় ক্ষতিগ্রস্থ পুজামন্ডপ পরিদর্শণ করলেন ভারতীয় হাইকমিশনের সহকারি হাই কমিশনার নিরাজ কুমার জাসওয়াল। ১৮ অক্টোবর সোমবার সন্ধ্যায় তিনি ৩টি পুজামন্ডপ পরিদর্শণ করেন।
উপজেলার কর্মধা ইউনিয়নের নলডরি, আছগরাবাদ ও রাজানগর চা বাগান পুজামন্ডপ পরিশদর্শণ করে স্থানীয় লোকজনের সাথে কথা বলেন। এসময়সহকারি হাই কমিশনারের সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর, সাবেক এমপি নবাব আলী আব্বাছ খান, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বাবু গৌরা দে, সাংগঠনিক সম্পাদক তুষার দে, কুলাউড়া উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু ও সাধারণ সম্পাদক নির্মাল্য মিত্র সুমন প্রমুখ।
পরিদর্শণকালে কমিশনার নিরাজ কুমার জাসওয়াল হিন্দু ও চা শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভয় পাওয়া বা আতঙ্কিত হওয়ার কোন দরকার নেই। এঘটনায় যেহেতু মামলা হয়েছে প্রশাসন অবশ্যই ব্যবস্থা নেবে। তিনি সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
পরিদর্শণ শেষে সার্বিক পরিস্থিতি নিয়ে উপস্থিত গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে বলার কিছু নেই। আমি সার্বিক পরিস্থিতি দেখে গেলাম। সাম্প্রদায়িক সম্প্রীতিটা যেন অটুট থাকে।
রাজানগর চা বাগান পরিদর্শণকালে তিনি ভারতের ঝাড়খন্ডের লোকজন বাগানে কাজ কওে জানতে পেওে, তিনিও ঝাড়খন্ডের ছেলে পরিচয় দিয়েতাদেও সাথে স্থানীয় (ঝাড়খন্ডের) ভাষায় কথা বলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..