1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভক্তের জন্য দারুণ সুযোগ ঋতুপর্ণার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টালিউডের প্রথম সারির অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ভারত ছাড়াও তার বাংলাদেশেও রয়েছে ব্যাপক পরিচিতি। জনপ্রিয় এ অভিনেত্রীর অসংখ্য ভক্ত ছড়িয়ে রয়েছে দুই বাংলায়। মোদ্দাকথা পুরো বিশ্বেই বাংলা ভাষাভাষি মানুষের কাছে সুপরিচিত এক নাম। এবার সেই ভক্তদের জন্যই দারুণ সুযোগ করে দিচ্ছেন তিনি। আর তা হলো তার সঙ্গে আড্ডা দেয়ার সুযোগ।

ঋতুপর্ণা সম্প্রতি কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ীর সঙ্গে ‘ফুলমতি’ শিরোনামে একটি গান গেয়েছেন তিনি। সদ্য শেষ হওয়া দুর্গাপূজা উপলক্ষে গানটি প্রকাশিত হয়েছে।

এই গানের একটি রিল বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঋতুপর্ণা। সেই সঙ্গে ভক্তদের দিলেন খুশির খবর। বললেন, ‘আমার সাথে আড্ডা দিতে চান? তাহলে করতে হবে ছোট্ট একটা কাজ। ফুলমতি গানের রিল বানান। সেরার সেরা রিলমেকারের জন্য থাকবে আমার পক্ষ থেকে উপহার আর অনেক আড্ডা।’

অবশ্য ঋতুপর্ণা যেহেতু কলকাতার মানুষ, সুযোগটা স্বাভাবিকভাবেই পশ্চিমবঙ্গের ভক্তরা পাচ্ছেন। এখন দেখার পালা, কার রিলে তিনি মুগ্ধ হন, আর কে পান তার সঙ্গে আড্ডা দেয়ার সুযোগ।

প্রসঙ্গত, ঋতুপর্ণা সেনগুপ্তকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালের সিনেমা ‘দ্য পার্সেল’-এ। এছাড়া তিনি সম্পন্ন করে রেখেছেন বহুল আলোচিত ‘বেলা শুরু’ সিনেমার কাজ। তার ঝুলিতে আরও রয়েছে ‘লবঙ্গলতা’, ‘ছুটি’ ও ‘মায়াকুমারী’ নামের সিনেমাগুলো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..