1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ধর্মীয় উস্কানীমূলক ফেইসবুক পোষ্ট বা আন্দোলন করতে নিতে হবে অনুমতি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ২৮৪ বার পঠিত

বিকুল চক্রবর্তী :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ধর্মীয় কোন বিষয়ে ফেইসবুকে পোষ্ট করা বা কোন প্রকার আন্দোলন সরাসরি করা যাবেনা। করলে পড়তে হবে আইনের আওতায়।
মঙ্গলবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, থানা প্রশাসন এবং মুসলীম ধর্মালম্বীদেও শীর্ষ পর্যায়ের উলামায়ে কেরামগণ ও হিন্দু ধর্মালম্বীদের শীর্ষ নেতৃবৃন্দদের নিয়ে এক সম্প্রীতি সভায় এ সিন্ধান্ত গ্রহন করা হয়।
দেশর বিভিন্ন স্থানে সনাতন ধমালম্বীদের মন্দির ও বাড়িঘর এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রেক্ষাপটকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সকল ধর্মের মধ্যে বিরাজমান সম্প্রীতি অটুট রাখতে অনুষ্ঠিত হয়েছে এ সম্প্রীতি সভা আহবান করা হয় বলে জানান, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।
শ্রীমঙ্গল উপজেলা ও থানা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের কনফারেন্স হলে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার- ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপজেলার বিভিন্ন মাদ্রাসার পরিচালক, অধ্যক্ষ ও হিন্দু মুসলিম উভয় ধর্মের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা সকলের ঐক্যবদ্ধ প্রয়াসে শ্রীমঙ্গল উপজেলায় শারদীয় দূর্গোৎসব সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান, পাশাপাশি ভবিষতেও শ্রীমঙ্গলে ধর্মীয় কোন বিষয় নিয়ে অস্থিতিশীল পরিবেশ যাতে সৃষ্ঠি না হয় সে জন্য শ্রীমঙ্গলের সকল ধর্মীয়নেতা, জনপ্রতিনিধি, প্রসাশন ও সূধীজনদের নিয়ে একটি কমিটি করার সিন্ধান্ত হয়। ধর্মীয় অস্থিতিশীল কোন ঘটনা ঘটলে কোন গোষ্ঠী আন্দোলনে যেতে পারবে না। কারো নজরে আসলে ওই কমিটির কাছে বিচার দিতে হবে। ওই কমিটি বসে বিচার বা আইনানুগ ব্যবস্থা গ্রহনে পদক্ষেপ নিবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..