1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তবে কি অনন্যার সঙ্গেই মাদক নিয়ে কথা হতো আরিয়ানের!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১৮০ বার পঠিত

বিনোদন ডেস্ক: ছেলে আরিয়ান খানের মাদক মামলার বিষয়ে তথ্য সংগ্রহে শাহরুখ খানের বাংলো ‘মান্নাত’-এ বৃহস্পতিবার ‍দুপরে অভিযান চালায় ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। সেখানে ১৫ থেকে বের হয়ে আসেন এনসিবির কর্তারা। যদিও সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা বলেন, তল্লাশি নয় অন্য কাজে কিং খানের বাড়িতে গিয়েছিলেন তারা।এর পরই এনসিবির কর্তারা হানা দেয় অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে। দুদিন ধরে এনসিবি দাবি করছিল, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে জানা গেছে, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে নিয়মিত কথা হতো শাহরুখপুত্রের। জোর গুঞ্জন, সেই উঠতি অভিনেত্রী অনন্যাই।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ অভিনেত্রী অনন্যাকে এরই মধ্যে এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয়েছে। আরিয়ানের মাদক মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে ভারতীয় মিডিয়া সূত্রে খবর। তার জন্য প্রশ্নাবলিও তৈরি রাখা হয়েছে। আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ কথোপকথনের ভিত্তিতেই এই পদক্ষেপ নিয়েছে এনসিবি। বৃহস্পতিবার এনসিবির কয়েক জন কর্মকর্তা মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় তল্লাশি চালান। তাদের দাবি, মাদককাণ্ডে জেরা করে এক অভিযুক্তের কাছ থেকে যা তথ্য মিলেছে, তার ভিত্তিতে এই তল্লাশি। তারই অংশ হিসেবেই আরিয়ান ও অনন্যার বাড়িতে অভিযানে যায় কেন্দ্রীয় সংস্থাটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..