1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

শ্রাবন্তীকে ‘বেহায়া মহিলা’ বলে কটাক্ষ

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১৬ বার পঠিত

বিনোদন ডেস্ক: কদিন না যেতে আবারও ভ্যাকেশন মুডে ওপার বাংলার আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে তিনি ছুটি কাটাচ্ছেন সাউথ ইন্ডিয়ার এক বিলাসবহুল রিসোর্টে। মঙ্গলবার তারই একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও নিজের ওয়ালে তো কখনও স্টোরিতে। সেগুলোর মধ্যে একটা ছবিতে দেখা যাচ্ছে, পায়ে স্লিপার পরে গণেশ মূর্তির ওপর বসেছেন শ্রাবন্তী। সেই ছবি দেখেই হামলে পড়েন নেটবাসী, শুরু হয় জোরদার কটাক্ষ। নানা ধরমের বিরূপ মন্তব্য পরতে থাকে ওই ছবি ঘিরে। এমনকী, হিন্দু ধর্মের অবমাননা করার অভিযোগও ওঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে।

শ্রাবন্তীর ওই ছবিতে জনৈক মহিলা মন্তব্য করেছেন, ‘লজ্জাবোধ সব কিছু হারিয়ে গেছে, জুতা পরে গণেশ মূর্তির ওপর বসে পড়েছো, নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না। বেহায়া মহিলা।’ এছাড়া প্রায় প্রতিটি কমেন্টেই তাকে একপ্রকার তুলোধুনা করা হয়েছে।সোশ্যাল মিডিয়া ট্রোলিং অবশ্য শ্রাবন্তীর কাছে কিছু নতুন নয়। বরাবরই নানা ধরনের কুকথা শুনে আসতে হচ্ছে তাকে। কিছু দিন আগে মহালয়ার দিন দেবী দুর্গা সেজে ছবি দিয়েছিলেন তিনি। যাতে বলা হয়েছিল, ‘আপনি দুর্গা নন, আপনি দ্রৌপদী’!

এদিকে, তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ও খোরপোশ চেয়ে মামলা করেছেন অভিনেত্রী। যা নিয়েও জোরদার হচ্ছে আলোচনা। সঙ্গে তার নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ঘুরে বেড়ানো নিয়েও কম কথা আলোচনা হচ্ছে না। যদিও এখনও পর্যন্ত অভিরূপ আর শ্রাবন্তীকে একফ্রেমে পাওয়া যায়নি। কিন্তু টলিপাড়ার খবর, মালদ্বীপ থেকে জিম করবেট, হালের সাউথ ইন্ডিয়া ভ্রমণ, সবখানেই শ্রাবন্তীর সঙ্গী ব্যবসায়ী অভিরূপ। যদিও এবারও তাদের একসঙ্গে কোনো ছবি এখনো প্রকাশ হয়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..