1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কারাগারে ধর্মীয় বই পড়ে কাটছে আরিয়ানের

  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৯০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: মাদক মামলায় গ্রেফতার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। কারাগারে তার সঙ্গী এখন ধর্মীয় বই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বারবার জামিন নামঞ্জুর হওয়ায় ভীষণ ভেঙে পড়েছেন শাহরুখপুত্র। মন ঠিক রাখার জন্য তাকে বই পড়ার পরামর্শ দিয়েছেন কারা কর্তৃপক্ষ। আপাতত কারাগারের লাইব্রেরি থেকে বইয়ের ব্যবস্থা করে দেওয়া হয়েছে তাকে।

জানা গেছে, শ্রী রামচন্দ্র এবং সীতাকে নিয়ে লেখা একটি ধর্মীয় বই পড়ছেন আরিয়ান। এর আগে ‘দ্য লায়নস গেট’ বইটি পড়েছেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেফতার করা হয়। এর পর গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে রাখা হয়েছে তাকে। আগামী ২৬ অক্টোবর বোম্বে হাইকোর্টে তার জামিন শুনানি রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..