1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে সাম্প্রদায়িক অপশক্তি বিরোদ্ধে শতাধিক সংগঠনের প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৯৬ বার পঠিত

বিকুল চক্রবর্তী : শারদীয় দুর্গা পূজা ও পরবর্তী সময়ে দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক অপশক্তি কর্তৃক প্রতিমা ভাংচুর, সনাতন ধর্মালমীদের ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগ, লুটপাট, ধর্ষন এবং হত্যার প্রতিবাদে শ্রীমঙ্গল উপজেলার শতাধিক সংগঠন প্রতিবাদ সমাবেশ করেছে।
রবিবার সকাল ১১ টায় শ্রীমঙ্গল চৌমুহনী চত্তরে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত এ প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন রায়। পুজা উদযাপন পরিষদের নেতা সুদীপ দাশ রিংকুর সঞ্চালনায় এ সময় বক্তব্যদেন উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশীল শীল, সদ্য বিজয়ী উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত, ডা: হরিপদ রায়, জহর তরফদার, অজয় দেব, মুকুল দেব রায়, তুষার কান্তি সরকার, সুব্রত দেব, সমুন রায়, বিভু রায়, ছুটন চৌধুরী ও সমির বিশ্বাস প্রমূখ।
প্রতিবাদ সমাবেশে শতাধিক সংগঠনের ভেনারে সহস্রাধিক মানুষ অংশনিয়ে সম্প্রতি সময়ে সাম্প্রদায়িক এই বিষয়গুলোকে বিশেষ ট্রাইবুনালের মাধ্যমে বিচারিক কার্যক্রম সম্পাদন করা যাতে ভবিষতে কেউ এমন দুস্কর্ম করতে সাহস না পায়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..