1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা বড়লেখায় প্যানেল চেয়ারম্যান আলম হত্যা মামলার প্রধান আসামি কারাগারে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩৮১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার উত্তর শাহবাজপুর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল হোসেন আলম (৩৮) হত্যা মামলার প্রধান আসামি কাজল মিয়াকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার সিলেট দ্রæত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহরিয়ার কবিরের আদেশে তাকে কারাগারে পাঠানো হয়। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবী খন্দকার সাইফুর রহমান রানা ও ইমরান আহমদ। কাজল মিয়া (৪৫) সায়পুর গ্রামের মনু মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২৯ সেপ্টেম্বর সকালে ইউপি সদস্য মাসুক আহমদকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে উপজেলার আলীমপুর গ্রামে একটি জানাযায় অংশ নিতে রওয়ানা দেন উত্তর শাহবাজপুর ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আলম। লাতু বিজিবি ক্যাম্পের কাছে পৌঁছলে আগে থেকে সেখানে ওতপেতে থাকা কাজল মিয়া চলন্ত মোটরসাইকেলের পেছনে বসা আবুল হোসেন আলমের বাম হাতে ধারালো দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে দ্রæত পালিয়ে যায়। স্থানীয়রা আলমকে দ্রæত উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আবুল হোসেন আলম সায়পুর গ্রামের খলিলুর রহমানের ছেলে। আলমের মৃত্যু সংবাদে উত্তেজিত জনতা খুনি কাজল মিয়ার বাড়ি ও দোকানঘর পুড়িয়ে দেয়। এ ঘটনায় নিহত আলমের বাবা খলিলুর রহমান কাজল মিয়াকে প্রধান এবং আরো কয়েক জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন। দীর্ঘ তদন্ত শেষে মামলার তদন্ত কর্মকর্তা শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) ধ্রæবেশ চক্রবর্তী ২০১৭ সালের ২৮ ফেব্রæয়ারি প্রধান আসামি কাজল মিয়াসহ তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরবর্তীতে মামলাটি মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে সিলেট দ্রæত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তরিত হয়। সম্প্রতি এই মামলায় মোট ২৮ জনের স্বাক্ষ্যগ্রহণ করা হয়। এদিকে সোমবার সিলেট দ্রæত বিচার ট্রাইব্যুনালে আলম হত্যা মামলার আসামী কাজল মিয়াকে ৩৪২ ধারায় পরীক্ষা করা হয়। এসময় বাদীপক্ষের আইনজীবী আসামি কাজলের জামিন বাতিলের জন্য আদালতে আবেদন করেন। শুনানী শেষে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। শুনানিতে রাষ্ট্র পক্ষের কৌঁসুলি স্পেশাল পাবলিক প্রসিকিউটর সরওয়ার আহমদ চৌধুরী আবদালের সঙ্গে বাদীপক্ষের আইনজীবী খন্দকার সাইফুর রহমান রানা ও আইনজীবী ইমরান আহমদ অংশগ্রহণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..