1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

লন্ডনে বাংলাদেশিসহ স্কুলপড়ুয়া ৩ কিশোরী নিখোঁজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩৬ বার পঠিত
  1. অনলাইন ডেস্ক: এক সপ্তাহের ব্যবধানে এক বাংলাদেশিসহ লন্ডনের বিভিন্ন এলাকা থেকে তিনজন স্কুলপড়ুয় কিশোরী নিখোঁজ হয়েছে। বাঙালি অধ্যুষিত পূর্ব লন্ডনের স্ট্রাটফোর্ডের সারা বোনেল গার্লস স্কুলের ইয়ার টেনের বাংলাদেশি বংশোদ্ভুত স্কুলছাত্রী হাফিজা নিখোঁজ হয় গত বৃহস্পতিবার। এর আগে গত ১ অক্টোবর শুক্রবার ক্যান্টাবেরি এলাকা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না এন্ডিয়া নামের ১৫ বছরের এক কিশোরীকে। এ ঘটনার দুদিন পর এন্ডিয়ার চাচাতবোন ১৬ বছর বয়সী ইজাবেল ওয়েস্ট লন্ডনের হ্যারো এলাকা থেকে নিখোঁজ হয়।পূর্ব লন্ডনের ইস্টহামের বাসিন্দা স্ট্রাটফোর্ডের সারা বোনেল গার্লস স্কুলের ইয়ার টেনের ছাত্রী হাফিজার (১৪) সন্ধান পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন হাফিজার মা আফিয়া বেগম ও বাবা মাওলানা আবদুল করিম। হারানোর সময় হাফিজার গায়ে কালো কোট পরা ছিল। এছাড়া পায়ে ছিল কালো ফিতার বুট জুতা। তার উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি।

হাফিজার পারিবারিক সূত্র জানিয়েছে, গত ৭ অক্টোবর স্কুল শেষ করে আর বাড়ি ফেরেনি হাফিজা। তাকে সর্বশেষ টাওয়ার হ্যামলেটস এলাকায় দেখা গেছে। হাফিজার নিখোঁজ সংবাদের বিষয়ে স্থানীয় পুলিশকে জানানো হয়েছে। কেউ হাফিজার খোঁজ পেলে ১০১ নাম্বারে যোগাযোগের অনুরোধ জানিয়েছে লন্ডন মেট্রোপলিটন পুলিশ।হাফিজার স্কুল থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার হাফিজা স্কুলে আসে, ক্লাস করে। কিন্তু তারপর কী হয়েছে তারা বলতে পারেন না। হাফিজার নিখোঁজে তার পরিবারের মধ্যে বেশ আতঙ্ক তৈরি হয়েছে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এরই মধ্যে কিশোরীদের ছবি বিভিন্ন জায়গায় দেয়া হচ্ছে। এই কিশোরীদের নিখোঁজের সন্দেহে ৫৪ বছরের একজনকে নর্থ লন্ডন থেকে গ্রেপ্তার করা হয়েছে।তদন্তকারী পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, লন্ডন ও কেন্ট ছাড়াও তারা এই কিশোরীদের খুঁজতে লিসেস্টার ও ডান্ডির বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে। আর তাদের এই অভিযানে মেট্রোপলিটন পুলিশের সঙ্গে স্কটল্যান্ড ইয়ার্ডের পুলিশও কাজ করছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..